Child Death: বন্ধুদের সঙ্গে খেলতে-খেলতে পুকুরেই ডুবে মৃত্যু ক্লাস ফোরের ছাত্রর

Katwa: পরিবারের দাবি, মৃতের নাম সুমন দাস (১০)। শিশুটি সাঁতার জানত না। এবার বন্ধুদের সঙ্গে খেলতে বেরিয়ে পুকুরে স্নানে নামেন।

Child Death: বন্ধুদের সঙ্গে খেলতে-খেলতে পুকুরেই ডুবে মৃত্যু ক্লাস ফোরের ছাত্রর
জলে ডুবে শিশুর মৃত্যু (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 6:45 PM

কাটোয়া: মর্মান্তিক ঘটনা। বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে ডুবে গেল চতুর্থ শ্রেণির ছাত্র। কাটোয়া থানার করুই গ্রামের ঘটনা।

পরিবারের দাবি, মৃতের নাম সুমন দাস (১০)। শিশুটি সাঁতার জানত না। এবার বন্ধুদের সঙ্গে খেলতে বেরিয়ে পুকুরে স্নানে নামেন। এ দিকে, সুমনের জলে তলিয়ে যাওয়ার খবর প্রতিবেশীরা তার চিৎকারে শুনতে পায়। পরে কাকা তোতন দাস পুকুরে নেমে খোঁজ শুরু করে। কিছুক্ষণ খোঁজাখুঁজির পর সংজ্ঞাহীন অবস্থায় সুমনকে উদ্ধার করা হয়। তারপর তাকে কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এই বিষয়ে, সুমনের কাকা তোতন দাস বলেন, সুমন চতুর্থ শ্রেণির ছাত্র। প্রাথমিক বিদ্যালয়ে পড়ত সে। বন্ধুদের সঙ্গে খেলতে বেরিয়েছিল। কীভাবে যে সাঁতার না জেনে নিচে নেমে গেল বুঝে উঠতে পারছি না।

গত মাসেও মর্মান্তিক খবর সামনে আসে। খেলতে-খেলতে বালতির জলে ডুবে মৃত্যু হয় একরত্তির। ঘটনাটি ঘটেছে মালদহের  চাঁচল থানার দক্ষিণ শহে। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে গোটা এলাকায়। পরিবারের সদস্যদের অসাবধানতার কারণেই অকালে চলে যেত হল শিশুটিকে, এমনটাই মত স্থানীয়দের। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত শিশুর নাম মোতালেফ হোসেন। বয়স ১৪ মাস। বাবা রবিউল হোসেন পরিযায়ী শ্রমিক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,এদিন বাড়ির সদস‍্যদের অনুপস্থিতে বারান্দায় খেলা করছিল মোতালেফ। সেখানেই রাখা ছিল জল ভর্তি বালতি। খেলতে খেলতে বালতিতে মুখ ঢুকিয়ে দেয় শিশুটি । বালতির মধ্যেই পড়ে যায়। অনেক পরে বাড়ির সদস‍্যদের নজরে এলে তড়িঘড়ি তাকে মালতিপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু, শেষ রক্ষা হয়নি। কর্তব‍্যরত চিকিৎসকেরা মৃত শিশুটিকে বলে ঘোষণা করে।