Kalna Food Posioning: দোকানের ছানা কিনে প্রৌঢ়ের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ২

Kalna Food Posioning: জানা যাচ্ছে, গোপাল প্রামাণিক নামে ওই ব্যক্তি তিনদিন আগে স্থানীয় একটি মিষ্টির দোকান থেকে ছানা কিনে খান। বিষক্রিয়ায় মৃত্যু হয় তাঁর।

Kalna Food Posioning:  দোকানের ছানা কিনে প্রৌঢ়ের মৃত্যুর ঘটনায় গ্রেফতার ২
কালনায় ছানা খেয়ে মৃত্যু
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2022 | 9:08 AM

পূর্ব বর্ধমান: কালনায় ছানা থেকে বিষক্রিয়ায় মৃত্যুর ঘটনায় গ্রেফতার দুই ছানার আড়ত্‍দার। ঘটনার তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করেছে কালনা থানার পুলিশ। কালনার যুগীপাড়ায় ছানা খেয়ে অসুস্থ হয়ে পড়েন একই পরিবারের ১০ জন। তাঁদের মধ্যে ৪ সুস্থ হয়ে গিয়েছেন। তাঁদেরকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু ঘটনায় মৃত্যু হয় গোপাল প্রামাণিক নামে এক ব্যক্তির। এরপরই ঘটনার তদন্তে নামে কালনা থানার পুলিশ।

জানা যাচ্ছে, গোপাল প্রামাণিক নামে ওই ব্যক্তি তিনদিন আগে স্থানীয় একটি মিষ্টির দোকান থেকে ছানা কিনে খান। বিষক্রিয়ায় মৃত্যু হয় তাঁর। কালনার যুগীপাড়ার একই পরিবারের মোট দশ জন অসুস্থ হয়ে পড়েন। তাঁরা প্রত্য়েকেই ওই দোকান থেকে ছানা কিনে খেয়েছিলেন। অনেকেই সুস্থ হয়ে ওঠেন। কিন্তু বুধবার রাতে মৃত্যু হয় গোপালের। চিকিৎসকরা জানিয়েছেন, বিষক্রিয়ায় তাঁর মৃত্যু হয়েছে।

মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে দোকান থেকে কিনে আনা ছানা খেয়েই পেট ব্যথা ও বমি হচ্ছিল তাঁদের। অসুস্থ হয়ে কালনা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন গোপাল। কিন্তু বুধবার সকাল থেকেই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তারপরই মর্মান্তিক পরিণতি।

পরিবারের এক সদস্য বলেন, “বাজার থেকে ছানা কিনে এনেছিলেন। আগেও ওই দোকান থেকে ছানা কিনে খেয়েছেন। এমন যে হবে, কে বুঝবে! খাওয়ার সময়েও অন্য কিছু মনে হয়নি। খাওয়ার কিছুক্ষণ পর থেকেই অসুস্থ হয়ে পড়েছিলেন।”

প্রসঙ্গত, এর আগে দেগঙ্গায় বাজার থেকেই রুই মাছ কিনে এনে তা খেয়ে অসুস্থ হয়েছিলেন একই পরিবারের বেশ কয়েকজন সদস্য। তাঁদের মধ্যে কারোর অবস্থার অবনতি হতে থাকে। চিকিৎসকরা জানিয়েছিলেন বিষক্রিয়াতেই এই ঘটনা ঘটেছে।