হার হজম হয়নি, তাই শুভেন্দুর বিরুদ্ধে চক্রান্ত: দিলীপ

সাম্প্রতিক ত্রিপল চুরি এবং শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল বেরার গ্রেফতারির প্রেক্ষিতে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

হার হজম হয়নি, তাই শুভেন্দুর বিরুদ্ধে চক্রান্ত: দিলীপ
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jun 07, 2021 | 5:54 PM

পূর্ব বর্ধমান: নন্দীগ্রামের (Nandigram) হার হজম করতে পারছেন না মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এ জন্যই শুভেন্দুর (Suvendu Adhikari) নামে চক্রান্ত করে তাঁকে বদনাম করার চেষ্টা হচ্ছে। সাম্প্রতিক ত্রিপল চুরি এবং শুভেন্দু ঘনিষ্ঠ রাখাল বেরার গ্রেফতারির প্রেক্ষিতে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর কথায়, “যারা তৃণমূল ছেড়ে এসেছে তাঁদের বদনাম করা হচ্ছে।”

সোমবার পূর্ব বর্ধমান জেলা বিজেপি কার্যালয়ের সামনে এক সাংবাদিক সম্মেলনে দিলীপ ঘোষ বলেন, বিধানসভা নির্বাচনের ফল বেরনোর পর থেকেই রাজ্যের সর্বত্র বিজেপি কর্মীরা মার খাচ্ছেন। অনেক কর্মী এখনও ঘরছাড়া। আদালতের নির্দেশে বেশ কিছু জেলায় কর্মীরা ঘরে ফিরতে পেরেছেন। কিন্তু বেশ কিছু জেলায় এখনও অত্যাচার চলছে বলে অভিযোগ বিজেপির রাজ্য সভাপতির। এর পরই তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রী বা রাজ্য সরকার সন্ত্রাস বন্ধ করার কোনও চেষ্টা করছে না। যারা তৃণমূল ছেড়ে এসেছেন তাঁদের কেবল বদনাম করা হচ্ছে।

এর পাশাপাশি শীতলকুচি কাণ্ড নিয়ে মুখ খোলেন দিলীপবাবু। বলেন, “শীতলকুচি নিয়ে রাজনীতিকরণ করা হচ্ছে। শীতলকুচির ঘটনায় পুলিশ রিপোর্ট ছিল যে, দুষ্কৃতীরা বন্দুক ছিনিয়ে নিতে গিয়েছিল। তাই গুলি চলেছে। এখন রাজ্য সরকার নির্বাচন কমিশন, কেন্দ্রীয় বাহিনীকে বদনাম করার জন্য জেদের বসে তাদের পুলিশ অফিসারদের সমন দিচ্ছে। আমরা চাই সত্য ঘটনা সামনে আসুক।

তবে মাধ্যমিক, উচ্চমাধ্যমিক পরীক্ষা বাতিল নিয়ে আবার সরকারকে একপ্রকার সমর্থনই করেছেন দিলীপ। তিনি বলেন, “আগে কারও সঙ্গে কোনও আলোচনা না করেই পরীক্ষা ঘোষণা করেছিলেন। কেন্দ্রীয় সরকারের সাজেশন অনুযায়ী, পরীক্ষা না করার জন্য আবেদন করেছেন। পরীক্ষা বাতিলের সিদ্ধান্ত আরও আগে নিলে ভাল হত।”

আরও পড়ুন: ‘ঘরছাড়াদের সঙ্গে কথা না বলে ভিতরে বৈঠক?’, ফের দিলীপ ঘোষকে ঘিরে তুমুল বিক্ষোভ