Katwa crime: স্ত্রী-র পরকীয়া মেনে নিতে পারেননি, প্রতিবাদ করতেই মেয়ে-বউয়ের নৃশংসতার শিকার ব্যক্তি

Katwa: পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘটনা। মৃতের নাম সুনীল রায় (৫০)। সকাল ১০টা নাগাদ পুলিশ তার দেহ উদ্ধার করেছে।

Katwa crime: স্ত্রী-র পরকীয়া মেনে নিতে পারেননি, প্রতিবাদ করতেই মেয়ে-বউয়ের নৃশংসতার শিকার ব্যক্তি
কাটায়োয় খুন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 3:04 PM

কাটোয়া: বাড়ির বাইরে লোকজনের আনাগোনা লেগেই থাকত। কেউ-কেউ আবার ভিতরেও ঢুকে পড়তেন। স্ত্রী-কে অনেক বারণ করার পরও শোনেননি। সেই কারণে সংসারে অশান্তি প্রায়শই লেগে থাকত। তবে তার ফল যে এমন হবে কে ভেবেছিল! স্ত্রী-র পরকীয়া সম্পর্ক রয়েছে সেই কারণে নিত্যদিন অশান্তি। শেষমেশ স্বামীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্ত্রী ও মেয়ের বিরুদ্ধে। পূর্ব বর্ধমানের কাটোয়ার ঘটনা। মৃতের নাম সুনীল রায় (৫০)। মঙ্গলবার সকাল ১০টা নাগাদ পুলিশ তাঁর দেহ উদ্ধার করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে পাঠায়। ইতিমধ্যে এলাকায় জোর চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, কাটোয়া থানার পুলিশ মৃতের স্ত্রী রমা রায় ও মেয়ে মাম্পি রায়কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। জামাই ও ছেলের খোঁজ শুরু করেছে পুলিশ। মৃতের বাড়ি তালা দিয়ে রেখে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সুনীলবাবুর বোন বুলু কীর্তনীয়ার অভিযোগ, “বাড়িতে বাইরের লোক আনাকে কেন্দ্র করে বৌদি ও ভাইঝি সঙ্গে দাদার প্রায়ই গণ্ডগোল অশান্তি লেগেই থাকত। বৌদি- ভাইজি- ভাইপো মিলে দাদাকে মারধর করত। দাদাকে খুন করেছে ওরা। দাদাকে খেতে পর্যন্ত দিত না। বাড়ি থেকে বের করে দিত।” তিনি আরও বলেন, “সোমবার সকালে দাদা আমাকে খুন হয়ে যাওয়ার আশঙ্কার কথা বলেছিল।”

উল্লেখ্য, সুনীল রায় (৫০) পেশায় কৃষি শ্রমিক। কাজের জন্য সারাদিনই বাড়ির বাইরে থাকতেন। কিছুদিন দক্ষিণ ভারতে নির্মাণ শ্রমিকের কাজ করেছিল। বাড়িতে থাকলেই তাঁর সঙ্গে স্ত্রী-ছেলে মেয়ের অশান্তি হত বলে জানা গিয়েছে। এ দিকে, প্রতিবেশী প্রত্যক্ষদর্শী পরিতোষ বিশ্বাস বলেন, “সুনীল রায়ের সঙ্গে বাড়িতে প্রায়ই অশান্তি লেগে থাকত। গত রাতেও গণ্ডগোলের আওয়াজ পেয়েছিলাম। সুনীল রায় আমাদেরকে তার খুন হয়ে যাওয়ার কথা বলে দু:খ করত।” বুলু কীর্তনীয়া দাবি করেন, “দাদাকে মনে হয় বালিশ চাপা দিয়ে খুন করেছে।” ইতিমধ্যে কাটোয়া থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।