‘অভিষেকের ওপর আক্রমণের বিহিত না হলে…’ তৃণমূল নেতার ‘চেতা-বনি’ ঘিরে বিতর্ক!

TMC: বুধবার লাইভে এসে কার্যত বদল নয় বদলার বার্তা দিয়ে তাঁর মন্তব্য, "এতদিন শান্তির জন্য কিচ্ছু বলা হয়নি।''

'অভিষেকের ওপর আক্রমণের বিহিত না হলে...' তৃণমূল নেতার 'চেতা-বনি' ঘিরে বিতর্ক!
ছবি: ফেসবুক

পূর্ব বর্ধমান: “অভিষেক বন্দোপাধ্যায়ের উপর আক্রমণের বিহিত চাই। নইলে বর্ধমান শহরের ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে বিজেপির নাম ও নিশানা থাকবে না।” এই ভঙ্গিতে বিজেপিকে ফেসবুক লাইভে হুঁশিয়ারি দিলেন পূর্ব বর্ধমানের তৃণমূল নেতা সজল ঘোষ।

বুধবার লাইভে এসে কার্যত বদল নয় বদলার বার্তা দিয়ে তাঁর মন্তব্য, এতদিন শান্তির জন্য কিচ্ছু বলা হয়নি। কিন্তু সব সহ্য করলেও তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় যেভাবে ত্রিপুরায় গিয়ে আক্রান্ত হয়েছেন, তার বিহিত না হলে বিজেপি করার লোক আর থাকবে না। বারবার বলেন, এটা তাঁর “চেতা-বনি।”

এদিকে তৃণমূল নেতার এই হুঁশিয়ারির জেরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। কারণ ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডের এলাকা দুটি মূলত তৃণমূল বিধায়ক খোকন দাসের সাংগঠনিক ক্ষেত্র। এখানকার তিনি কাউন্সিলরও ছিলেন। তাছাড়া সজল ঘোষ বিধায়ক ঘনিষ্ঠ। যার ফলে রীতিমতো অস্বস্তিতে পড়েছেন তৃণমূল নেতৃত্ব।

এদিকে তৃণমূল নেতার এই হুমকির প্রেক্ষিতে বিজেপির বর্ধমান শহরের আহ্বায়ক কল্লোল নন্দন জানান, “ওই ব্যক্তি শুধু হুমকিদাতা নন, ওই এলাকায় অনেক অত্যাচার করেছেন।” তারা সজলের বিরুদ্ধে প্রশাসনের দ্বারস্থ হবেন জানিয়েছেন।

এদিকে এনিয়ে তৃণমূল বিধায়কের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস জানিয়েছেন, এটা তাঁদের সংস্কৃতি নয়। তাঁরা মানুষের পাশে আছেন। ভোটের পর ঘরছাড়াদের ঘরে ফিরিয়ে দিয়েছেন। যিনি একথা বলেছেন সেটা কোনও দলের মত নয়। তিনি ব্যক্তিগতভাবে ওই কথা বলেছেন।

উল্লেখ্য, ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ে হামলার পর থেকে জেলায় জেলায় চলছে রাজ্যের শাসক দলের বিক্ষোভ কর্মসূচি। এর আগে এ নিয়ে বিতর্কিত পোস্ট করে সমালোচনার মুখে পড়েন প্রাক্তন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। দিনহাটার প্রাক্তন বিধায়ক লেখেন, বিজেপি কর্মীদের ভাল করে দেখাশোনা করতে হবে। এবার আরেক তৃণমূল নেতার হুমকি মন্তব্যকে ঘিরে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর চাপানউতোর। আরও পড়ুন: ‘শুভেন্দুর জন্যই জল-যন্ত্রণা,’ নন্দীগ্রামে প্রাক্তন সেচ মন্ত্রীকে তীব্র আক্রমণ অখিলের

Click on your DTH Provider to Add TV9 Bangla