Kalna: বিধায়ক অনুগামীকে ব্যাপক মারধরের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে, উত্তপ্ত কালনা

Kalna: ঘটনাটি ঘটেছে কালনা শ্যামগঞ্জপাড়া এলাকায়। বিধায়ক অনুগামী অভি মণ্ডলের বাড়িতে তৃণমূল কাউন্সিলর অনিল বসুর অনুগামীদের বিরুদ্ধে হামলার অভিযোগ।

Kalna: বিধায়ক অনুগামীকে ব্যাপক মারধরের অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে, উত্তপ্ত কালনা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2022 | 11:12 PM

কালনা: বছর ঘুরতেই পঞ্চায়েত ভোট (Panchayat Election)। ভোটের আগে ঘর গোছাতে এখন থেকেই ময়দানে নেমে পড়েছে শাসক-বিরোধী সবপক্ষই। তবে শাসকদলের অস্বস্তি বাড়িয়ে এখন রাজ্যের নানাপ্রান্ত থেকে প্রায়শই আসছে তৃণমূলের (Trinamool Congress) গোষ্ঠী কোন্দলের খবর। একই ছবি দেখতে পাওয়া গেল কালনায়। বিধায়ক অনুগামীকে মারধর ও তাঁর বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল কালনার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর অনিল বসুর অনুগামীদের বিরুদ্ধে। বিধায়ক অনুগামী ভোলা মাঝি গুরুতর আহত হয়ে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি। সূত্রের খবর, এই ঘটনার পরেই বিধায়কের বিরোধী গোষ্ঠীর ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সন্দীপ বসুর বাড়িতেও পাল্টা হামলা হয় বলে অভিযোগ। এ ঘটনায় স্বভাবতই ব্যাপাক চাপানউতর শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলে। 

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে কালনা শ্যামগঞ্জপাড়া এলাকায়। অভিযোগ, বিধায়ক অনুগামী অভি মণ্ডলের বাড়িতে বুধবার রাতে তৃণমূল কাউন্সিলর অনিল বসুর অনুগামীরা হামলা চালায়। তাঁর পরিবারের লোকজনদেরও মারধরের অভিযোগ উঠেছে। একটি  ক্লাবও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

এদিকে কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগের দাবি, অভিযুক্তরা আগে বিজেপি করত এখন তৃণমূলের ছত্রছায়ায় এসে কালনা শহরকে অশান্ত করার চেষ্টা করছে। অন্যদিকে তৃণমূল কাউন্সিলর অনিল বসুর অভিযোগ, বিধায়কের অনুগামীরা নানান দুষ্কর্মের সঙ্গে যুক্ত। জোর করে বিভিন্ন জায়গা থেকে টাকা তোলে তাঁর লোকেরা। তাঁরা নিজেদের মধ্যেই ঝগড়া করে মারামারি করেছে। ঘটনা প্রসঙ্গে, তৃণমূলের জেলা সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের বক্তব্য, “কারও কোন অভিযোগ থাকলে সেটা দলকে জানাতে পারতো। এইভাবে মারামারি করে কোন লাভ হবে না। দোষী প্রমাণিত হলে দুজনার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।” কয়েকদিন আগে গোষ্টী কোন্দলের ছবি দেখতে পাওয়া যায় বীরভূমের দুবরাজপুরে। লাঠির আঘাতে তৃণমূল কর্মীর হাত-পা ভেঙে দেওয়ার অভিযোগ দলেরই সদস্যের বিরুদ্ধে। যা নিয়ে জেলার রাজনৈতিক মহলে বিস্তর চাঞ্চল্য তৈরি হয়।