Saayoni Ghosh: ‘মাথায় রাখতে হবে বাপেরও বাপ আছে’, চাপড়ার তৃণমূল নেতা প্রসঙ্গে মন্তব্য সায়নীর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: সায়নী জোয়ারদার

Updated on: Dec 04, 2022 | 10:36 PM

Purba Burdwan: সায়নী ঘোষ বলেন, "আমরা আমাদের লিডারের কথা অমান্য করে, প্রশাসনকে অমান্য করে হুমকি দেব, ধমক দেব সেসব চলবে না। তাঁদের যেন মাথায় থাকে বাপেরও বাপ আছে।" একইসঙ্গে সায়নী বলেন, "দু'মাস পর খেলা হবে।"

Saayoni Ghosh: 'মাথায় রাখতে হবে বাপেরও বাপ আছে', চাপড়ার তৃণমূল নেতা প্রসঙ্গে মন্তব্য সায়নীর
তৃণমূল নেত্রী সায়নী ঘোষ।

পূর্ব বর্ধমান: ভোটের বাজার গরম করতে নেতাদের মুখের বুলিই হাতিয়ার। যে যেমনভাবে পারছেন, দলীয় কর্মীদের ‘উৎসাহিত’ করে চলেছেন। শাসক-বিরোধী নির্বিশেষে সকলের মুখেই গরমাগরম শব্দ। শনিবার নদিয়ার (Nadia) চাপড়ায় ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি শুকদেব ব্রহ্মকে বলতে শোনা গিয়েছিল, “বিজেপি-সিপিএম সহ সমস্ত দল শুনে রাখুন, ভোটের দিন আমরা ঘর থেকে বেরোতে দেব না। সেদিন শুধুমাত্র ময়দানে থাকবে তৃণমূল কংগ্রেস।” শুকদেবের এই মন্তব্য ঘিরে হইহই পড়ে যায়। তবে এ ধরনের মন্তব্য দল মানবে না বলেই রবিবার বিকেলে পূর্ব বর্ধমানের আউশগ্রামের একটি অনুষ্ঠানে মন্তব্য করেন তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ। সায়নী বলেন, “এসব বড় বড় কথা যাঁরা বলছেন তাঁরা নিজেকে মমতা বন্দ্যপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের থেকেও বড় নেতা ভাবছেন। যাঁরা নিজেদের দলের থেকেও বড় মনে করবেন, তাঁদের ক্ষেত্রে মানুষ অবধি সুযোগ যাবে না। দলই ঠিক সময়ে তাঁদের বসিয়ে দেবে।” এ প্রসঙ্গে সায়নী তুলে আনেন কাঁথির প্রসঙ্গ। বলেন, “দেখছেন তো অভিষেকদা গেলেন, পঞ্চায়েত প্রধান, উপপ্রধান, অঞ্চল সভাপতি ইস্তফা দিলেন। কেউ যদি মনে করেন আমরা দল করি, যা খুশি বলে ফেলব, করে ফেলব তা চলবে না।”

প্রসঙ্গত, শনিবার চাপড়ার ব্লক সভাপতি সুখদেব ব্রহ্ম এক কর্মিসভায় বলেন, “ভোট হবে ভয় মুক্ত পরিবেশে, শান্তিপূর্ণভাবে। সিপিএম-বিজেপি সহ অন্যান্য যাঁরা দল আছে তাঁদের বলব আপনারা ভোটে লড়ুন কোনও অসুবিধা নেই। ৩৬৪ দিন মানুষের কাজ করে ভোটে লড়ুন। তৃণমূল কংগ্রেস সারা বছর মানুষের পাশে থাকবে। আর আপনারা একদিন এসে ভোটের ময়দানে দাঁড়িয়ে চাপড়াকে অশান্ত করার চেষ্টা করবেন সেটা আমরা মানব না। বিজেপি-সিপিএম সহ সমস্ত দল শুনে রাখুন, ভোটের দিন আমরা তাঁদের ঘর থেকে বেরোতে দেব না। সেদিন শুধুমাত্র ময়দানে থাকবে তৃণমূল কংগ্রেস।”

এই খবরটিও পড়ুন

শুকদেবের এই মন্তব্য গণতন্ত্রবিরোধী বলে সরব হয় বিরোধী দলগুলি। এবার দলের অন্দরে তার সমালোচনা। সায়নী ঘোষ বলেন, “আমরা আমাদের লিডারের কথা অমান্য করে, প্রশাসনকে অমান্য করে হুমকি দেব, ধমক দেব সেসব চলবে না। তাঁদের যেন মাথায় থাকে বাপেরও বাপ আছে।” একইসঙ্গে সায়নী বলেন, “দু’মাস পর খেলা হবে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla