BJP Leader: শুভেন্দুর সভার আগে বিজেপিতে ভাঙন, তৃণমূলে ময়নার যুব নেতা

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Jan 23, 2023 | 6:24 AM

Mayna: ‘শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে’ বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করলেন ময়নার বিজেপি নেতা সম্রাট সামন্ত। ময়না বিধানসভা বিজেপির দখলে আর সেই ময়নার আহ্বায়ক তথা যুব মোর্চার সভাপতি সম্রাট।

BJP Leader: শুভেন্দুর সভার আগে বিজেপিতে ভাঙন, তৃণমূলে ময়নার যুব নেতা
বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান

ময়না: বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ময়নাতে সভার আগে ভাঙন বিজেপিতে। পূর্ব মেদিনীপুরের ময়নায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান বিজেপির মোর্চা সভাপতির। রাজনৈতিক ক্ষমতা প্রদর্শনের জন্য প্রতিনিয়ত বোমা ও গুলির ঘটনায় যে জায়গা প্রতিনিয়ত সাংবাদের শিরোনামে উঠে আসে। সেই ময়নায় এবার ‘শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে’ বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করলেন ময়নার বিজেপি নেতা সম্রাট সামন্ত। ময়না বিধানসভা বিজেপির দখলে আর সেই ময়নার আহ্বায়ক তথা যুব মোর্চার সভাপতি সম্রাট। সেই সম্রাট তৃণমূলের কাজে খুশি হয়ে এবং এলাকায় শান্তি বজায় রাখতে রবিবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলা কার্যালয়ে তৃণমূলে যোগদান করেন। এ দিন তার হাতে দলীয় পতাকা তুলে দেন তমলুক সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি তথা তমলুকের বিধায়ক সৌমেনকুমার মহাপাত্র। এছাড়াও উপস্থিত ছিলেন ময়নার প্রাক্তন বিধায়ক সংগ্রাম দোলই -সহ অন্যান্যরা।

বিজেপি নেতাকে তৃণমূলে যোগদান করানোর পর সৌমেন মহাপাত্র বলেছেন, “আমাদের সরকার ক্ষমতায় আসার পর ময়নায় শান্তি বজায় রাখার চেষ্টা করা হয়েছে। কিন্তু বোমা- গুলির লড়াইয়ে অশান্ত থাকে। এবার সম্রাটদের মতো যুবকরা ময়নায় শান্তি ফেরাতে আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন। তাঁদের সকলকে নিয়ে আমরা ময়নায় শান্তি ফিরিয়ে আনার পাশাপাশি উন্নয়নের কাজ করে যাবো।” বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান করার পর সম্রাট সামন্ত বলেছেন, “তৃণমূলের উন্নয়নের কাজে খুশি ও ময়নায় শান্তি বজায় রাখতেই তৃণমূলে যোগদান করলাম।”

যদিও এই যোগদান নিয়ে এখনও পর্যন্ত বিজেপির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিন্তু এই ভাঙনে অস্বস্তি বাড়তে পারে বিজেপির।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla