Dibyendu Adhikari: ‘হলদিয়ার আইসি এক নম্বরের বড় তোলাবাজ’, ফের বিস্ফোরক দিব্যেন্দু

Dibyendu Adhikari: 'হলদিয়ার আইসি এক নম্বরের বড় তোলাবাজ', ফের বিস্ফোরক দিব্যেন্দু
পুলিশের বিরুদ্ধে অভিযোগ দিব্যেন্দুর

Dibyendu Adhikari: বাড়ির ওপর ড্রোন উড়িয়ে নজরদারি চালানো হচ্ছে, এমন অভিযোগ সামনে আনার ২৪ ঘণ্টা পর এবার দিব্যেন্দু সরব আইসি-র বিরুদ্ধে।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jan 22, 2022 | 7:14 PM

কাঁথি : হলদিয়া থানার আইসি তোলা নেন, এক নম্বরের বড় তোলাবাজ। এমনই বিস্ফোরক অভিযোগ করলেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। তাঁর দাবি, হলদিয়া থানার আইসি হলদিয়া বন্দর থেকে শুরু করে ইন্ডিয়াল অয়েল কর্পোরেশনের কারখানা সর্বত্র কর্তৃত্ব কায়েম করার চেষ্টা করছে। পুর প্রশাসক এলাকা ঘোরার সময় কেন আইসি-কে সঙ্গে নিয়ে যান, সেই প্রশ্নও তোলেন দিব্যেন্দু অধিকারী।

শনিবার বাংলার মুখোমুখি হয়ে দিব্যেন্দু বলেন, ‘এত বছর ধরে দেখিনি কোনও পুর প্রশাসক আইসি-কে সঙ্গে নিয়ে এলাকা ঘুরছেন। আমি তো তৃণমূলের সাংসদ। আমিও তো এলাকায় ঘুরি। কোনও দিন কাউকে নিয়ে যাই না।’ যদিও এই অভিযোগ যাঁর বিরুদ্ধে সেই হলদিয়া থানার আইসি-র সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। পরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার অমরনাথের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি এই প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি। তোলা নেওয়া নিয়ে প্রশ্ন উঠতেই শাসক ও পুলিশ প্রশাসনের প্রায় সবাই নিশ্চুপ বললেই চলে।

উল্লেখ্য, শুক্রবারই শান্তিকুঞ্জের ওপর ড্রোন ওড়ানোর অভিযোগ তোলেন। তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। শুভেন্দু অধিকারীদের কাঁথির বাড়ি অর্থাৎ শান্তিকুঞ্জের মাথার ওপর ড্রোন উড়িয়ে নজরদারি চালানো হচ্ছে বলে অভিযোগ তোলেন তিনি। তাঁর দাবি, পুলিশ ড্রোন ওড়াচ্ছে। আমার পরিবার ও আমার বাড়িকে যেন এই ধরনের পরিবেশ থেকে মুক্তি দেওয়া হয়। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই আর্জিই জানিয়েছেন তিনি। আর এবার তোলাবাজির অভিযোগ আনলেন পুলিশের বিরুদ্ধে।

এ দিকে, তৃণমূলের শ্রমিক সংগঠন এনটিটিইউসি- নতুন সভাপতির প্রশংসা শোনা যায় দিব্যেন্দু অধিকারীর গলায়। এর আগে সংগঠনের মাথায় ছিলেন তাপস মাইতি ও সঞ্জয় বন্দ্যোপাধ্যায়। পরে তাঁদের সরিয়ে দেওয়া হয়। হিংসার ঘটনায় অভিযোগ ওঠে তাঁদের বিরুদ্ধে। তাঁদের গ্রেফতারও করা হয়েছিল। পরে জামিনে মুক্ত করা হয়। এই প্রসঙ্গে দিব্যেন্দু বলেন, এরা কোথা থেকে এল, কেন এল, কেনই বা সরিয়ে দেওয়া হল, আবার বিকেলে জামিনে মুক্ত করা হল তা বুঝলাম না। এত দিন তো হলদিয়ার কোনও কারখানার গেটে কোনও সমস্যা হয়নি। এই প্রসঙ্গে কথা বলতে গিয়েই হলদিয়ার আইসি-র বিরুদ্ধে অভিযোগ তোলেন তিনি।

তাপস ও সঞ্জয়কে তাঁদের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে ইতিমধ্যেই। সেই সঙ্গে দল থেকেও বহিষ্কার করা হয়েছে এই দুই শ্রমিক নেতাকে। নতুন সভাপতি করা হয়েছে শিবনাথ সরকারকে। আর সেই নবনিযুক্ত আইএনটিটিইউসি-র জেলা সভাপতির প্রশংসায় পঞ্চমুখ সাংসদ দিব্যেন্দু। তিনি দাবি করেন, শিবনাথ সরকারই পারবেন শ্রমিক সংগঠনকে ধরে রাখতে। তবে এ ব্যাপারে শিবনাথ সরকার কোনও মন্তব্য করেননি। তিনি দাবি করেন, মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দেখানো পথেই কাজ করবেন তিনি।

আরও পড়ুন : Weather Update: রবিবারও মুখ ভার থাকবে তিলোত্তমার, বাইরে বেরোনোর ‘প্ল্যান’ থাকলে ছাতার কথা ভুলবেন না

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA