স্বাধীনতা দিবসেই ‘দিদির বাংলায়’ ৭৫ বছরের বৃদ্ধাকে ‘ধর্ষণ’! উত্তপ্ত খেজুরি

Rape: নির্যাতিতা বৃদ্ধার পরিবারের অভিযোগ, বাড়ির পুরুষদের অনুপস্থিতির রবিবার দুপুরে সুবল চাটিয়াল, শতদল মণ্ডল ও শঙ্কর সিট নামে তিন তৃণমূল সমর্থক দরজা ভেঙে ঘরে ঢুকে পড়ে।

স্বাধীনতা দিবসেই 'দিদির বাংলায়' ৭৫ বছরের বৃদ্ধাকে 'ধর্ষণ'! উত্তপ্ত খেজুরি
নির্যাতিতা বৃদ্ধা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2021 | 6:22 PM

পূর্ব মেদিনীপুর: স্বাধীনতা দিবসের দিনেই বাড়ি ঢুকে এক পঁচাত্তর বছরের বৃদ্ধা ও তাঁর পুত্রবধূদের উপর যৌন নির্যাতন ও ধর্ষণের (Rape) অভিযোগ উঠল তিন তৃণমূল সমর্থকদের বিরুদ্ধে। খেজুরির ২নম্বরের ব্লকের মুরলিচক গ্রামের ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

নির্যাতিতা বৃদ্ধার পরিবারের অভিযোগ, বাড়ির পুরুষদের অনুপস্থিতির রবিবার দুপুরে সুবল চাটিয়াল, শতদল মণ্ডল ও শঙ্কর সিট নামে তিন তৃণমূল সমর্থক দরজা ভেঙে ঘরে ঢুকে পড়ে। বাড়িতে প্রবেশ করে দুই পুত্রবধূর উপর ঝাপিয়ে পড়ে তাঁরা। প্রথমে এক পুত্রবধূকে বিবস্ত্র করে তাঁর উপর চড়াও হয় বলে অভিযোগ। সেইসময়, অন্য় মহিলা বাড়ি ছেড়ে কোনওরকমে বেরিয়ে আসেন এবং চিত্‍কার করতে শুরু করেন। এদিকে, পুত্রবধূদের না পেয়ে পঁচাত্তর বছরের ওই বৃদ্ধার উপরেই চড়াও হয় ওই তিন দুষ্কৃতী বলে অভিযোগ। চলে ধর্ষণ, যৌন নির্যাতন, অভিযোগ এমনটাই। নির্যাতিতার পুত্রবধবূদের চিত্‍কারে গ্রামবাসীরা ছুটে আসলে পালাতে যায় ওই দুষ্কৃতীরা। দুইজন পালাতে সক্ষম হলেও একজনকে ধরে ফেলেন গ্রামবাসীরা। খবর দেওয়া হয় খেজুরি থানায়। উপস্থিত হন, জেলার পুলিশ সুপার,অতিরিক্ত পুলিশ সুপার, সিআই-সহ অন্যান্য আধিকারিকরা।

ঘটনায়, কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি সম্পাদক পবিত্র দাস বলেন, “রাজ্যের মহিলা মুখমন্ত্রী থাকাকালীন মহিলারা বেশি ধর্ষিতা হচ্ছেন। এটা আমাদের লজ্জা। সত্তোরোর্ধ্ব বৃদ্ধাকে এই ভাবে যৌন হেনস্থা করে বলে আমাদের জানা নেই। এই হচ্ছে দিদির বাংলা যেখানে মহিলারা সব থেকে বেশি অবহেলিত এবং লাঞ্ছিত। বাংলায় জন জাগরণের প্রয়োজন রয়েছে। তা না হলে তৃণমূলের এই তাণ্ডব আরো দিন দিন বাড়বে।”

পাল্টা, খেজুরি দুই ব্লক তৃণমূলের সহ সভাপতি শ্যামল মিশরের দাবি, এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। উদ্দেশ্যপ্রণোদিতভাবে তৃণমূলকে এরমধ্যে টেনে আনা হয়েছে। তৃণমূল নেতার কথায়, “নির্যাতিতা মহিলাও বিজেপি কর্মী এবং অভিযুক্তরাও বিজেপি কর্মী। ওদের সঙ্গে আমাদের কোনও যোগাযোগ নেই। মিথ্যা অপবাদ চাপিয়ে আমাদের শান্ত খেজুরিকে অশান্ত করার চেষ্টা করছে বিজেপি।” আরও পড়ুন: স্বাধীনতা দিবসে জঙ্গলমহলে উদ্ধার রহস্যজনক পোস্টার, উত্তোলিত কালো পতাকা, ফের সক্রিয় হচ্ছে মাও-চক্র?