Suvendu Adhikari: সবে তো পরেশের মেয়ের চাকরি গিয়েছে… ১৫ হাজার চাকরি যাবে: শুভেন্দু

Suvendu Adhikari: সবে তো পরেশের মেয়ের চাকরি গিয়েছে... ১৫ হাজার চাকরি যাবে: শুভেন্দু
বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

Suvendu Adhikari: এসএসসি দুর্নীতি থেকে শুরু করে কয়লা-কাণ্ড, একের পর এক ইস্যুতে শাসক দলের বিরুদ্ধে তোপ দাগলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jun 18, 2022 | 12:51 PM

কাঁথি: ‘সবে তো পরেশ অধিকারীর মেয়ের চাকরি গিয়েছে। সবে তো ভোর। এ ভাবে অন্তত ১৫ হাজার চাকরি যাবে।’ কাঁথিতে বিজেপির জনসভা থেকে এমনই বার্তা দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, নিয়োগে বেনিয়মের অভিযোগে আরও অনেকের চাকরি চলে যাবে। একই সঙ্গে কেন্দ্রের যোজনা রাজ্য সরকার নিজেদের নামে চালাচ্ছে বলে এ দিন ফের একবার তোপ দাগেন শুভেন্দু। মোদী সরকারের ৮ বছর পূর্তি উপলক্ষ্যে শুক্রবার বিকেলে কাঁথির ভবতারিণী মন্দির থেকে কাঁথি -মেচেদা বাইপাস পর্যন্ত পদযাত্রা করেন শুভেন্দু। কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থকদের সঙ্গে প্রায় তিন কিলোমিটার পায়ে হেঁটে যান তিনি। শুভেন্দু ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সম্পাদিকা তথা আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, কাঁথি সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি সুদাম পণ্ডিত, সাধারণ তাপস দলাই ও সৌমেন্দু অধিকারী সহ বিজেপি নেতৃত্বরা।

এ দিকে, বিধানসভায় স্বাধিকার ভঙ্গের প্রস্তাব আনা হয়েছে শুভেন্দুর বিরুদ্ধে। সেই প্রসঙ্গে কটাক্ষ করে শুভেন্দু বলেন, ‘পায়ে কাঁটা ফুটেছে, তাই যন্ত্রণা হচ্ছে।’ তিনি উল্লেখ করেন, বিরোধী দলনেতা হিসেবে সূর্যকান্ত মিশ্রকে, আব্দুল মান্নানও ছিলেন, কিন্তু তিনি চোখে চোখে রেখে কথা বলেন।

এ দিন পদযাত্রা শেষে পথসভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকার ও মন্ত্রীকে তীব্র ভাষায় আক্রমণ করেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রীর একাধিক প্রকল্পের নাম বদল করে দিয়েছেন মাননীয়া। প্রধানমন্ত্রী আবাস যোজনা নাম বদল করে বাংলা আবাস যোজনা! স্টিকার লাগিয়ে মাননীয়া এসব কাজকর্ম করছেন?’

এই খবরটিও পড়ুন

এ দিন নাম না করে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সবথেকে বড় তোলাবাজ বলে কটাক্ষ করেন শুভেন্দু। তিনি বলেন, ‘রুজিরা নারুলা কে, তার পরিচয়টা ঘোষণা করুক! রুজিরা নারুলা কে? যিনি কয়লা চাঁদা তুলতেন? তিনি কে বলে দিন না, তাহলে তো ঝামেলা মিটে গেল!’ পাশাপাশি পঞ্চায়েত ভোটে মনোনয়ন জমা না দিতে দিলে, তার ফল যে ভাল হবে না, সেই হুঁশিয়ারিও দিয়েছেন শুভেন্দু।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA