TMC: মমতার দাওয়াইয়ে বিভেদ ভুলে এক জোট, নন্দীগ্রামে মাদ্রাসার ভোটে জয়ী তৃণমূল

মাদ্রাসার পরিচালন সমিতিতে মোট ভোটার ছিল ৩২৪। তার মধ্যে ভোট পড়েছে ১৯৭ টি।

TMC: মমতার দাওয়াইয়ে বিভেদ ভুলে এক জোট, নন্দীগ্রামে মাদ্রাসার ভোটে জয়ী তৃণমূল
জয়ের পর উচ্ছ্বাস তৃণমূল কর্মীদের
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2022 | 11:26 PM

নন্দীগ্রাম: পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম -১ ব্লকের মহম্মদপুর দারুল উলুম সিনিয়র মাদ্রাসায় পরিচালন সমিতির ভোট হয় রবিবার। সেই নির্বাচনে জিতল তৃণমূল। কঠোর পুলিশি নিরাপত্তায় এ দিন সারাদিন ওই মাদ্রাসায় ভোট হয়। ভোট শেষে বিকেল থেকে ভোট গণনা শুরু হয়। সন্ধ্যা নাগাদ ফলাফল ঘোষণা হয়। বাম মসর্থিত প্রার্থীদের পরাজিত করে ছয়টি আসনের সব কটিতেই বিপুল ভোটে জয়ী হন তৃণমূল সমর্থিত প্রার্থীরা।

মাদ্রাসার পরিচালন সমিতিতে মোট ভোটার ছিল ৩২৪। তার মধ্যে ভোট পড়েছে ১৯৭ টি। এই নির্বাচনে তৃণমূলকে রুখতে বিজেপি বামেদের হয়ে প্রচার-সহ অর্থ দিয়ে সহযোগিতা করেছে বলে অভিযোগ তৃণমূলের।

ব্লক তৃণমূলের সভাপতি বাপ্পাদিত্য গর্গ বলেন,  “এই লড়াইয়ে বিজেপি সরাসরি না থাকলেও পিছন থেকে বিপুল অর্থ খরচ করে তৃণমূলকে হারানোর চেষ্টা করেছে। বামদের হয়ে প্রচারও করেছে। বামেদের এক জন প্রার্থী আবার গত বিধানসভা ভোটে বিজেপির নির্বাচনী এজেন্ট ছিল। এতেই স্পষ্ট  তৃণমূলের বিরুদ্ধে বাম-বিজেপি-র ষড়যন্ত্র। যা রুখে দিয়েছেন এলাকার মানুষ।” উল্লেখ্য এই মাদ্রসার পরিচালন কমিটি আগেও তৃণমূলের দখলে ছিল। স্বাভাবিকভাবে তা আবারও নিজেদের দখলে রাখতে পেরে খুশি তৃণমূল নেতৃত্ব। ফল ঘোষণার পর সবুজ আবিরে মেতে ওঠেন দলের নেতা-কর্মী সমর্থক-সহ নির্বাচিত অভিভাবক প্রতিনিধিরা।