BJP Worker Murder: ময়নার বিজেপি কর্মী খুনে গ্রেফতার স্ত্রী ও তার ভাই, জোরালো হচ্ছে বিবাহ বহির্ভূত সম্পর্কের তত্ত্ব

BJP Worker Murder: ময়নার বিজেপি কর্মী খুনে গ্রেফতার স্ত্রী ও তার ভাই, জোরালো হচ্ছে বিবাহ বহির্ভূত সম্পর্কের তত্ত্ব
বিজেপি কর্মী খুন

Moyna Murder: ঘটনায় ইতিমধ্যেই মৃতের স্ত্রী রূপালী পাত্র ও তাঁর ভাই বলরাম পাত্রকে গ্রেফতার করা হয়েছে। এই খুনের সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই বলেই পুলিশ সূত্রে খবর।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 11, 2022 | 9:02 PM

ময়না : পূর্ব মেদিনীপুর এর ময়নার বাকচা গ্রাম পঞ্চায়েতের চাঁদিবেনিয়া এলাকায় বিজেপি কর্মীর বাড়ির সামনে খাল থেকে ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় উঠে এল নতুন তথ্য। বিবাহ বহির্ভূত সম্পর্কের প্রতিবাদ করার জেরেই কি খুন হতে হয়েছে কৃষ্ণ পাত্রকে? এমন প্রশ্ন ইতিমধ্যেই উঠতে শুরু করেছে। ঘটনায় ইতিমধ্যেই মৃতের স্ত্রী রূপালী পাত্র ও তাঁর ভাই বলরাম পাত্রকে গ্রেফতার করা হয়েছে। এই খুনের সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই বলেই পুলিশ সূত্রে খবর। ইতিমধ্যেই মৃতের দাদা কালিপদ পাত্র এই মর্মে ময়না থানার পুলিশের কাছে অভিযোগও জানিয়েছেন। ধৃতরাও পুলিশের কাছে প্রাথমিক জেরার মুখে খুনের কথা স্বীকার করেছেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। তবে কীভাবে ওই বিজেপি কর্মীকে খুন করা হয়েছে, সেই বিষয়ে এখনও মুখ খোলেনি ময়না থানার পুলিশ।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন কৃষ্ণ পাত্র। তারপর আর বাড়ি ফেরেননি। এরপর বুধবার সকালে বাড়ির কাছেই একটি খাল থেকে তাঁর দেহ উদ্ধার হয়। দেহ ক্ষত বিক্ষত। একাধিক আঘাতের চিহ্ন। এলাকায় কৃষ্ণ বিজেপি কর্মী হিসেবেই পরিচিত ছিল। ফলে কৃষ্ণ পাত্রের খুনের ঘটনায় শুরু থেকেই একটি রাজনৈতিক আক্রমণ, পাল্টা আক্রমণের পালা চলছিল। কিন্তু একইসঙ্গে খুনের পিছনে বিবাহ বহির্ভূত একটি সম্পর্কের তত্ত্বও উঠে আসছিল। স্থানীয় সূত্র মারফত জানা যায়, এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল ওই বিজেপি কর্মীর।

তবে বিষয়টিতে রাজনৈতিক কোনও দিক নেই, এমন বিষয় মানতে চাইছেন না স্থানীয় বিজেপি নেতারা। বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সভাপতি তপন কুমার বন্দ্যোপাধ্যায় এই বিষয়ে বলেন, “পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে যে রাজ্য সরকার চলছে, তাতে কোনও গণতন্ত্র। সারা রাজ্যে গণতন্ত্র আক্রান্ত। ময়না বিধানসভায় বিজেপি প্রার্থী অশোক দিন্দা জিতেছেন। তৃণমূলের তা সহ্য হচ্ছে না। তার প্রতিশোধ নেওয়ার জন্য সন্ত্রাসের বাতাবরণ তৈরি করে রেখেছে। এলাকা দখল করার জন্য তৃণমূল কংগ্রেস মরিয়া।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA