Woman Assault: নাবালিকাকে ‘মারধর’, ‘শ্লীলতাহানি’! কাঠগড়ায় ২ তৃণমূল কর্মী

Purulia: নাবালিকাকে অত্যাচারের অভিযোগে, থানায় গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকাবাসী। এমনকী, বিক্ষোভকারীরা থানায় ঢুকে আটক এক ব্যক্তিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়

Woman Assault: নাবালিকাকে 'মারধর', 'শ্লীলতাহানি'! কাঠগড়ায় ২ তৃণমূল কর্মী
নাবালিকার যৌন হেনস্থা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2022 | 4:34 PM

পুরুলিয়া: এক নাবালিকাকে মারধর ও শ্লীলতাহানির (Woman Assault) অভিযোগ উঠল শাসক দলের দুই কর্মীর বিরুদ্ধে। বুধবার সন্ধ্যায় পুরুলিয়ার সাঁতুড়ি থানার ভাগাবান্দ গ্রামে ঘটনাটি ঘটে। অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সাঁতুড়ি থানার সামনে বিক্ষোভ ও পথ অবরোধ করেন গ্রামবাসীরা।

স্থানীয় ও নাবালিকার পরিবারের অভিযোগ, টিউশন পড়ে বাড়ি ফিরছিল ওই নাবালিকা। মাঝরাস্তা থেকেই তাকে তুলে নিয়ে যায় এলাকার দুই তৃণমূলের কর্মী। এমনকী তাকে বেধড়ক মারধর করে শ্লীলতাহানি (woman Assault) করা হয় বলে অভিযোগ। স্থানীয় এক গ্রামবাসীর কথায়, “ওইটুকু মেয়েটাকে তুলে নিয়ে গিয়ে অত্যাচার করেছে। আমরা ওদের শাস্তি চাই।”

আরেক গ্রামবাসীর কথায়, “গ্রামে এসব বরদাস্ত করা যায় না। আজকে অন্যের মেয়ের সঙ্গে এমনটা ঘটেছে, কাল আমার বাড়ির মেয়ের সঙ্গেও ঘটতে হবে। পুলিশকে এর বিরুদ্ধে পদক্ষেপ করতেই হবে। অভিযুক্তদের গ্রেফতার করে কড়া শাস্তি দিতে হবে। যাতে কেউ এই কাজ করতে না পারে।”

নাবালিকাকে অত্যাচারের অভিযোগে, থানায় গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন এলাকাবাসী। এমনকী, বিক্ষোভকারীরা থানায় ঢুকে আটক এক ব্যক্তিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তুমুল উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশের আশ্বাসের পর উঠে যায় অবরোধ। জখম নাবালিকা রঘুনাথপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। যদিও, শাসক শিবিরের (TMC) দাবি, এই ঘটনায় তৃণমূলের কেউ যুক্ত নয়। তবে গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে। যদি দলের কেউ যুক্ত থাকে তবে, তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করা হবে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা এখনও পুরো সুস্থ হয়ে ওঠেনি। তবে বড় বিপদের কোনও আশঙ্কা নেই। নাবালিকার শরীরে কয়েকটি ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। অন্যান্য পরীক্ষাও করা হয়েছে। কয়েকদিনের মধ্যেই নির্যাতিতা সুস্থ হয়ে উঠবে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তবে, মানসিকভাবে এখনও ভয় কাটিয়ে উঠতে পারেনি ওই কিশোরী। তাই আপাতত তাকে বিশ্রামের নির্দেশ দেওয়া হয়েছে।

বিজেপির (BJP) দাবি, অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশকে পদক্ষেপ করতে হবে। তৃণমূল কংগ্রেসের দাবি, অভিযোগের সত্যতা যাচাই হবে। দল কোনও অন্যায়কে প্রশ্রয় দেয় না। পুলিশ আইনি পদক্ষেপ করবে। ইতিমধ্যেই রঘুনাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ।

আরও পড়ুন: Suvendu Adhikari on Shantanu Thakur: ‘শান্তনু আমার ভাই, সহকর্মী…কোনও কথা নয়’ 

আরও পড়ুন: Dilip Ghosh On Communist: ‘জ্যোতিবাবুকে প্রধানমন্ত্রী হতে দেয়নি, কমিউনিস্টরা কাউকেই ওপরে উঠতে দেয় না’, বিস্ফোরক দিলীপ 

আরও পড়ুন: