ভবানীপুরের থেকে বেশি ভোটের ব্যবধানে নন্দীগ্রামে হারবেন মমতা: দিলীপ

শর্মিষ্ঠা চক্রবর্তী

শর্মিষ্ঠা চক্রবর্তী |

Updated on: Jan 19, 2021 | 10:53 AM

দিলীপ ঘোষ বলেন, "নন্দীগ্রামে মমতার বিরুদ্ধে কে প্রার্থী হবে, তা দল ঠিক করবে।" সঙ্গে কটাক্ষের সুরে বলেন, "কোরোমিন দিলেও আর তৃণমূলকে চাঙ্গা করা যাবে না।"

ভবানীপুরের থেকে বেশি ভোটের ব্যবধানে নন্দীগ্রামে হারবেন মমতা: দিলীপ
নিউ জলপাইগুড়ি স্টেশনে দিলীপ ঘোষ

শিলিগুড়ি: ভবানীপুরের থেকে আরও বেশি ভোটের ব্যবধানে নন্দীগ্রামে হারবেন মমতা বন্দ্যোপাধ্যায়। নিউ জলপাইগুড়ি স্টেশনে নেমে বললেন বিজেপি রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

সোমবার নন্দীগ্রামের মাটিতে মাস্টারস্ট্রোক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের নির্বাচনে তিনিই নন্দীগ্রাম থেকে লড়বেন বলে ঘোষণা করেছেন। এবার রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে তাহলে বিজেপির তরফে মুখ কি শুভেন্দু অধিকারী?

শুভেন্দু অবশ্য সোমবারই রাসবিহারীর মঞ্চ থেকে ঘোষণা করেছেন, “আমিই দাঁড়াই কিংবা অন্য কেউ, দিদিমণিকে হাফ লাখ ভোটে হারাব।” সেই প্রসঙ্গেই এদিন দিলীপ ঘোষ বলেন, “নন্দীগ্রামে মমতার বিরুদ্ধে কে প্রার্থী হবে, তা দল ঠিক করবে।” সঙ্গে কটাক্ষের সুরে বলেন, “কোরোমিন দিলেও আর তৃণমূলকে চাঙ্গা করা যাবে না।”

আরও একটি উল্লেখ্যযোগ্য মন্তব্য করেন দিলীপ। শিশির অধিকারীর বিজেপি-যোগ নিয়ে জল্পনা উস্কে বলেন, “ওঁ প্রবীণ দক্ষ নেতা। তিনি যদি বিজেপিতে আসতে চান, তাহলে সাদরে গ্রহণ করব আমরা।”

আরও পড়ুন:  জমি বিতর্কে এবার বিশ্বভারতীকে আইনি নোটিস অমর্ত্য সেনের

মঙ্গলবার দুপুরে শিলিগুড়িতে বাঘাযতীন পার্কে যোগদান মেলায় অংশ নেবেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla