রেষারেষিতে রাস্তায় ছিটকে অজ্ঞান যাত্রী! রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে রেখেই হাওয়া অটো চালক

Road Accident: চরম অমানবিক ঘটনার নজির ক্যানিং-বারুইপুরে রোডে। দুর্ঘটনায় আহত যাত্রীকে রাস্তায় ফেলে রেখে পালাল অটো চালক। রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করলেন স্থানীয়রা।

রেষারেষিতে রাস্তায় ছিটকে অজ্ঞান যাত্রী! রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলে রেখেই হাওয়া অটো চালক
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 21, 2021 | 9:10 PM

দক্ষিণ ২৪ পরগনা: চরম অমানবিক ঘটনার নজির ক্যানিং-বারুইপুরে রোডে। দুর্ঘটনায় আহত যাত্রীকে রাস্তায় ফেলে রেখে পালাল অটো চালক। রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করলেন স্থানীয়রা। শনিবার ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত খিরিশতলা সংলগ্ন ক্যানিং-বারুইপুর রোডে।

এদিন কালিকাতলায় শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি যাওয়ার জন্য অটো ধরেছিলেন শিখা প্রামাণিক। কলকাতার গড়িয়া এলাকায় তাঁর বাপের বাড়ি। এদিন ক্যানিংয়ে পৌঁছে বারুইপুরগামী একটি অটোতে চড়ে বসেন তিনি। জানা গিয়েছে, ক্যানিংয়ের তালদি সংলগ্ন খিরীশতলা এলাকায় একটি দাঁড়িয়ে থাকা মোটর চালিত ইঞ্জিনভ্যানে সজোরে ধাক্কা মারে অটোটি। চলন্ত অটো থেকে ছিটকে রাস্তার উপরে পড়ে যান শিখা।

তাঁকে রক্তাক্ত অবস্থাতে ফেলে রেখেই উধাও হয়ে যায় অটো চালক। অটোর স্পিড বাড়িয়ে তাড়াতাড়ি এলাকা ছাড়ে সে। এদিকে রাস্তায় পড়ে গিয়ে সংজ্ঞা হারান ওই মহিলা। সে সময় স্থানীয় কয়েকজন ছুটে এসে উদ্ধার করেন তাঁকে। চিকিৎসার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। পরিচয় জানার পর খবর পাঠানো হয় তাঁর বাড়িতে। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা। অন্যদিকে ঘটনার খবর পেয়ে এলাকায় অটোচালকের খোঁজে তল্লাশি শুরু করেছে ক্যানিং ট্র্যাফিক পুলিশ। আরও পড়ুন: আত্মীয়ের বাড়ি থেকে ছেলে সহ ‘অপহৃত’ স্ত্রী! পুলিশের কাছে ছুটলেন স্বামী, তারপর…