Bhnagar Gun Shot: ভাঙড়ে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালানোয় গ্রেফতার ৭

Bhnagar Gun Shot: মোবাইলের টাওয়ার লোকেট করে গ্রেফতার করা হয় তাঁদের।  প্রত্যেকের বাড়ি জাগুলগাছি, সাঁইআটি, বড়ালি এলাকায় বলে ভাঙড় থানার পুলিশ সূত্রে খবর।

Bhnagar Gun Shot: ভাঙড়ে তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালানোয় গ্রেফতার ৭
ভাঙড়ে গুলি চালনায় গ্রেফতার ৭
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 10:11 AM

দক্ষিণ ২৪ পরগনা: তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় ৭ জনকে গ্রেফতার করল ভাঙড় থানার পুলিশ। মোবাইলের টাওয়ার লোকেট করে গ্রেফতার করা হয় তাঁদের।  প্রত্যেকের বাড়ি জাগুলগাছি, সাঁইআটি, বড়ালি এলাকায় বলে ভাঙড় থানার পুলিশ সূত্রে খবর। তৃণমূলের দুই গোষ্ঠীরই লোকজন বলে সূত্র মারফত জানা  গিয়েছে।

গত মঙ্গলবার উত্তপ্ত হয়ে ওঠে ভাঙড়। এলাকার তৃণমূল নেতা ফজলে করিমের বাড়ির লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। রাতে প্রায় ১২ রাউন্ড গুলি চালানো হয় বলে অভিযোগ। ভয়ে সেই রাতে খাটের নীচে লুকিয়ে ছিলেন তৃণমূল নেতা। পরের দিন সকালে তাঁর বাড়ির সামনে সন্ত্রাসের ছাপ স্পষ্ট ছিল। বাড়ির জানালা-দরজায় গুলির চিহ্ন পাওয়া যায়। বাড়ির উঠোনে পড়ে ছিল তাজা বোমা, গুলির খোল। ঘটনায় প্রকাশ্যে আসে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের কথা।

ঘটনার নেপথ্যে উঠে আসে কাইজার  নামে এলাকার দাপুটে তৃণমূল নেতার নাম। আক্রান্ত তৃণমূল নেতা নিজের দাবি করেন, “কাইজার একের পর এক অন্যায় অত্যাচার চালিয়ে যাচ্ছে। আমি মুখ খুলেছিলাম। আমি সৎ নেতা। তাই এই হামলা।”

তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম বলেন, “নিশ্চিতভাবে দল সিদ্ধান্ত নেবে। প্রশাসনের ওপর আস্থা রয়েছে। দুষ্কৃতী হামলার নিন্দা করছি। যারা দোষী, তারা নিশ্চিত শাস্তি পাবে।” কাইজার যে দলের কর্মী, তা স্বীকার করে নেন তিনি। ঘটনার পরই পুলিশ অতি তৎপরতার সঙ্গে তদন্ত শুরু করে। পুলিশের কাছে একাধিক জনের নাম জানিয়েছিলেন আক্রান্ত তৃণমূল নেতা। তাঁদের মোবাইলের টাওয়ার লোকেট করে পুলিশ গ্রেফতার করে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এলাকায় চাপা উত্তেজনা রয়েছে।