Canning mass Beating: বাড়ির সামনেই জাপটে ধরল ৫ জন, তারপর ভয়ানক অবস্থা করে ছাড়ল ব্যক্তির

South 24 pargana: দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং দিঘিরপাড় গ্রাম পঞ্চায়েতের উত্তর অঙ্গদবেড়িয়া গ্রামের ঘটনা। মৃতের নাম মুসা লস্কর (৫৮)।

Canning mass Beating: বাড়ির সামনেই জাপটে ধরল ৫ জন, তারপর ভয়ানক অবস্থা করে ছাড়ল ব্যক্তির
ক্যানিংয়ে মৃত্য়ু (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 12:07 PM

ক্যানিং: জমি বিবাদ চলছিল অনেকদিন আগে থেকেই। কিন্তু তার ফল এমন ভয়ানক হবে কে ভেবেছিল! সাত-সকালেই এক ব্যক্তিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল পরিবারেরই অন্যান্য সদস্যদের বিরুদ্ধে।

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং দিঘিরপাড় গ্রাম পঞ্চায়েতের উত্তর অঙ্গদবেড়িয়া গ্রামের ঘটনা। মৃতের নাম মুসা লস্কর (৫৮)। এই মর্মান্তিক ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পরিবার সূত্রে খবর, বিগত প্রায় ৫০ বছর ধরে একবিঘা জমি নিয়ে মুসা লস্করের পরিবারের সঙ্গে সুরজ লস্করদের বিবাদ চলছিল। মাঝে-মধ্যে দুই পরিবারের মধ্যে অশান্তি তৈরি হত। পরে, স্থানীয় মধ্যস্থতায় সাময়িক ভাবে মিটমাট হয়ে যায়। তখন প্রায় চুপচাপই থাকত উভয় পরিবার।

অভিযোগ, এরপর বুধবার সকালে মুসা লস্করের একটি পেঁপে গাছে সুরজ, আর্জেদ, মিয়াজাদ, জাহাঙ্গীর লস্করা জোর পূর্বক পেঁপে পাড়ার চেষ্টা করে। সেই সময় মুসা লস্কর বাধা দিতে গেলে তাঁকে বেধড়ক মারধর করে। স্বামীকে মারধরের হাত থেকে রক্ষা করতে এগিয়ে যায় সাকিলা নস্কর। অভিযোগ, তাঁকেও ধাক্কা মেরে ফেলে দিয়ে তার স্বামীর মাথায় শাবল দিয়ে আঘাত করে অভিযুক্তরা । শাবলের আঘাতে মুহূর্তে মাটিতে লুটিয়ে পড়ে তাঁরা। পাড়া প্রতিবেশীরা গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

মৃতের স্ত্রী সাকিলা লস্কর ক্যানিং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্তদের বিরুদ্ধে। অভিযোগ পেয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ। পাশাপাশি অভিযুক্তদের ধরতে এলাকায় তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

মৃতের এক আত্মীয় বলেন, ‘জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। মাঝে কয়েকদিন অশান্তি বন্ধ ছিল। কিন্তু এরপর আবার সেই একই ঘটনা। এরপর ওরা জোর করে পেঁপে পাড়ে তখন বাধা দেয় মুসা। পাঁচজন মিলে ওকে মারতে শুরু করে। তখনই এমন হয়েছে।’