Canning: বেল পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে গেল ১৪ বছরের ছেলেটা, পেটে লোহার রড ঢুকে অন্তিম পরিণতি

Canning: রবিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ পঞ্চায়েতের বিদ্যাধরী পাড়া কলোনি এলাকায়। ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।স্থানীয় সূত্রে খবর, রবিবার ওই নাবালক ঘুড়ি ওড়াচ্ছিল।

Canning: বেল পাড়তে গিয়ে ছাদ থেকে পড়ে গেল ১৪ বছরের ছেলেটা, পেটে লোহার রড ঢুকে অন্তিম পরিণতি
ক্যানিংয়ে মর্মান্তিক মৃত্যুImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2024 | 4:50 PM

ক্যানিং: ঘুড়ি ওড়াতে গিয়ে বিপত্তি। আচমকা পাঁচিলের ছাদ থেকে পড়ে গেল এক নাবালক। পেটে ঢুকে গেল লোহার গ্রিল। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ পঞ্চায়েতের বিদ্যাধরী পাড়া কলোনি এলাকার ঘটনা। ওই নাবালকের মৃত্যু হয়েছে বলে খবর।

রবিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ক্যানিং থানার অন্তর্গত মাতলা ২ পঞ্চায়েতের বিদ্যাধরী পাড়া কলোনি এলাকায়। ক্যানিং থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।স্থানীয় সূত্রে খবর, রবিবার ওই নাবালক ঘুড়ি ওড়াচ্ছিল। তারই আশপাশের বন্ধুদের মধ্যে কয়েকজন তাকে ডেকে নিয়ে যায় বেল পাড়তে। সেই সময় ক্যানিং ১ ব্লক বিডিও অফিসের পাশের ছাদ থেকে আচমকা পড়ে যায়। এরপরই পাঁচিলের গ্রিলের রড তার শরীরের মধ্যে ঢুকে যায়।

স্থানীয় বাসিন্দারা ওই বালককে উদ্ধার করে। চিকিৎসার জন্য রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা ওই নাবালককে মৃত বলে ঘোষণা করে। এই দুর্ঘটনায় শোকাহত মৃতের পরিবার। মৃতের মা নাজমা খাতুন মোল্লা বলেন, “আমি বাড়ি ছিলাম না। ও খেলা করছিল। তারপর যে কী হয়ে গেল। প্রতিবেশীরা ডেকে বলল যে তোমার ছেলের দুর্ঘটনা ঘটেছে। দৌড়ে এসো। এরপরই শুনি এই ঘটনা ঘটেছে।”