Canning TMC Murder: ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা খুনে গ্রেফতার আরও ১

Canning TMC Murder: মঙ্গলবার রাতে জয়নগর থানা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে বুধবার আলিপুর আদালতে তোলা হবে।

Canning TMC Murder: ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা খুনে গ্রেফতার আরও ১
ক্যানিংয়ে ৩ তৃণমূল নেতা খুনে গ্রেফতার আরও ১
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2022 | 8:53 AM

দক্ষিণ ২৪ পরগনা: ক্যানিংয়ের খুনের ঘটনায় গ্রেফতার আরও ১। সেই সঙ্গে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার মূল ফেরার অভিযুক্ত রফিকুলের ভাগ্না ও আরও টোটো চালক। ক্যানিংয়ের গোপালপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল পঞ্চায়েত সদস্য স্বপন মাঝি ও ভূতনাথ প্রামাণিক, ঝন্টু হালদার নামের ৩ জনকে খুনের ঘটনায় আরও এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম এবাইদুল্লাহ মণ্ডল। মৃত ব্যক্তির পরিবারের লোকজন ক্যানিং থানায় যে অভিযোগ দায়ের করেছেন, সেই তালিকার মধ্যে তাঁর নাম রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার রাতে জয়নগর থানা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁকে বুধবার আলিপুর আদালতে তোলা হবে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। শুধু তাই নয়, মোরসেলিম সর্দার নামে আরও এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সে সম্পর্কে ক্যানিং খুনের ঘটনার মূল অভিযুক্ত রফিকুল সর্দারের নিজের ভাগ্নে বলে জানিয়েছে পুলিশ।

তার কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র পাওয়া গিয়েছে। পাওয়া গিয়েছে একটি গুলিও। এই ঘটনায় তার সঙ্গে গ্রেফতার করা হয়েছে এক টোটো চালককেও। তারা কোথা থেকে এই অস্ত্র সংগ্রহ করেছিল এবং কেনই বা নিয়ে যাচ্ছিল, তারও শুরু হয়েছে তদন্ত। মোরসেলিম মোল্লার বাড়ি যেখানে ঘটনা ঘটেছিল, সেই গ্রামেই।

খুনের সঙ্গে তার কোন যোগাযোগ আছে কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে। অন্যদিকে শুক্রবার রাতে এই ঘটনার অন্যতম অভিযুক্ত আফতাব উদ্দিন শেখ গ্রেফতার করে পুলিশ। তারপর এদিন ঘটল গ্রেফতারের দ্বিতীয় ঘটনা। যদিও এখনও অধরা মূল অভিযুক্ত রফিকুল সর্দার।