Budge Budge Murder: প্রতিবেশীদের রাগ গিয়ে পড়ল দাদার উপর, ধারল অস্ত্রের কোপে ভাইের হাতে খুন

Budge Budge: নিজের দাদার উপর ধারাল অস্ত্রের কোপ বসান তিনি। আঘাতের জেরে মৃত্যু হয় ওই যুবকের। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী।

Budge Budge Murder: প্রতিবেশীদের রাগ গিয়ে পড়ল দাদার উপর, ধারল অস্ত্রের কোপে ভাইের হাতে খুন
বিশ্বজিৎ মণ্ডল (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2022 | 12:37 PM

বজবজ: সকাল হতেই পাড়ারই দুই প্রতিবেশীর সঙ্গে বচসা বাধে এক যুবকের। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। এরপর তাদের উপর রেগে গিয়ে ভয়ঙ্কর কাণ্ড ঘটান যুবক। নিজের দাদার উপর ধারাল অস্ত্রের কোপ বসান তিনি। আঘাতের জেরে মৃত্যু হয় ওই যুবকের। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী।

বজবজের পূজালি পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের দাসপাড়া এলাকার ঘটনা। সেখানে মঙ্গলবার সকাল ৮টা নাগাদ অভিযুক্ত অভিজিৎ মণ্ডলের সঙ্গে স্থানীয় দুই যুবকের মধ্যে বচসা শুরু হয়। সেই রাগারাগি পৌঁছয় চরম পর্যায়ে। এরপরই ঘর থেকে ধারাল অস্ত্র বের করে তাঁদের দু’জনকে মারতে যান অভিজিৎ।

তবে ওই যুবকদের না মেরে নিজের দাদা বিশ্বজিৎল মণ্ডলের ঘাড়েই কোপ বসান তিনি। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে খড়িবেরিয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যে অভিযুক্ত অভিজিৎ মণ্ডলকে আটক করেছে পূজালী থানার পুলিশ।

মৃতের এক দিদি বলেন, ‘ওদের দুই ভাইয়ের মাথা খারাপ। এরপর পাড়ার দুটো ছেলে অনেকক্ষণ থেকেই ওদেরকে উত্যক্ত করছিল। সকাল থেকেই এই নিয়ে ঝামেলা হচ্ছিল। এরপর আচমকা ওদের মারতে গিয়ে নিজের দাদার উপরই আচমকা হামলা চালায়। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা গিয়েছে বলে জানায়। অভিজিৎ কে পুলিশ জেলে নিয়ে গেছে।’