Fraud Case: ‘মানি এক্সচেঞ্জে’র নামে প্রতারণা, আমেরিকান ডলার-সহ গ্রেফতার ৩

Fraud Case: ছয় মাস ধরে ঘুটিয়ারি শরিফের হালদারপাড়া এলাকায় ভাড়া থাকতেন মহম্মদ হারুন ও তার স্ত্রী কল্যাণী বিশ্বাস। হারুনের উত্তরপ্রদেশের মোরাদাবাদ এলাকার ভোটার কার্ড, আধার কার্ড থাকলেও তাঁর স্ত্রী কল্যাণীর কোনও বৈধ কাগজপত্র ছিল না।

Fraud Case: 'মানি এক্সচেঞ্জে'র নামে প্রতারণা,  আমেরিকান ডলার-সহ গ্রেফতার ৩
প্রতারণার অভিযোগে ধৃত ৩
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2022 | 4:13 PM

দক্ষিণ ২৪ পরগনা: আমেরিকান ডলার-সহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। টাকা পরিবর্তন করার নামে প্রতারণা চক্র চালানোর অভিযোগে এক বাংলাদেশি-সহ তিন জনকে গ্রেফতার করল ঘুটিয়ারি শরিফ ফাঁড়ির পুলিশ। তাঁদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর আমেরিকান ডলার। রবিবার রাতে তাঁদেরকে ধরা হয় দক্ষিণ ২৪ পরগনা জেলার ঘুটিয়ারি শরিফের হালদার পাড়া এলাকা থেকে। ধৃতদের নাম মহম্মদ আলি বেপারি, মহম্মদ হারুন ও কল্যাণী বিশ্বাস। ধৃতদের কাছ থেকে ৪০টা আমেরিকান নোট, তিনটি মোবাইল ফোন উদ্ধার হয়েছে।

ছয় মাস ধরে ঘুটিয়ারি শরিফের হালদারপাড়া এলাকায় ভাড়া থাকতেন মহম্মদ হারুন ও তার স্ত্রী কল্যাণী বিশ্বাস। হারুনের উত্তরপ্রদেশের মোরাদাবাদ এলাকার ভোটার কার্ড, আধার কার্ড থাকলেও তাঁর স্ত্রী কল্যাণীর কোনও বৈধ কাগজপত্র ছিল না। যদিও কল্যাণীর দাবি, তাঁর বাড়ি নদীয়া শান্তিপুর এলাকায়। হারুনের ভাড়া বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন বাংলাদেশি মহম্মদ আলি। অভিযোগ বেশ কিছুদিন ধরে ওই তিনজন ‘মানি এক্সচেঞ্জ’ করার নামে প্রতারণা চক্র চালাচ্ছিলেন। মোড়ানো কাগজের বান্ডিলের ওপর আমেরিকান ডলার দিয়ে লোক ঠকানো হত বলে অভিযোগ।

গোপন সূত্রে খবর পেয়ে ঘুটিয়ারি শরিফ পুলিশ ফাঁড়ির পুলিশ হালদার পাড়া গ্রামে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করেছে। ধৃতরা একটি চক্রের সঙ্গে জড়িত বলে মনে করছে পুলিশ।