Joynagar Dacoity: মোবাইল দেখাচ্ছিলেন, পিছন ফিরতেই দুই ক্রেতাকে দেখে হিমস্রোত বয়ে গেল দোকান মালিকের শরীরে

Joynagar Dacoity: মোবাইল দেখাচ্ছিলেন, পিছন ফিরতেই দুই ক্রেতাকে দেখে হিমস্রোত বয়ে গেল দোকান মালিকের শরীরে
জয়নগরে ডাকাতি

Joynagar Dacoity: জয়নগর স্টেশনের ১ নম্বর প্ল্যার্টফর্মের পাশের একটি মোবাইল দোকানে শনিবার রাতেই ঘটনাটি ঘটেছে। দোকানের মালিক সুমন পালের বয়ান অনুযায়ী, রাতে সেসময় দোকান বন্ধ করছিলেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

May 15, 2022 | 10:30 AM

দক্ষিণ ২৪ পরগনা: রাত তখন অনেকটাই। আশপাশের দোকানগুলির শাটারও পড়ে গিয়েছে। মোবাইল দোকানের মালিকও তখন দোকান হাফ বন্ধ করেই জিনিসপত্র গোছগাছ করছিলেন। তখনই দুই যুবক দোকানে এসেছিলেন। প্রথমে তাঁরা বলেছিলেন, ফোন কিনবেন একটা। বিশ্বাস করে দোকানের শাটার তুলে তাঁদের ভিতরে ঢুকতেও দিয়েছিলেন মালিক। কিন্তু সেটাই হল কাল। মালিক যখন পিছন ঘুরে মোবাইলের বাক্স বার করছেন, তখনই পকেট থেকে বন্দুক বার করে এক যুবক তা ঠেকালেন দোকান মালিকের কপালে। রীতিমতো আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মোবাইলের দোকানে লুঠ চালালেন দুই যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে। পরে অবশ্য দোকানের সিসিটিভি ফুটেজ দেখে দুই যুবককে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করে পুলিশ।

জয়নগর স্টেশনের ১ নম্বর প্ল্যার্টফর্মের পাশের একটি মোবাইল দোকানে শনিবার রাতে ঘটনাটি ঘটেছে। দোকানের মালিক সুমন পালের বয়ান অনুযায়ী, রাতে সেসময় দোকান বন্ধ করছিলেন। সে সময় মালপত্র গোচ্ছাছিলেন তিনি। এমন সময় ওই দুই যুবক ফোন কেনার নামে দোকানে ঢোকেন। অভিযোগ, আগ্নেয়াস্ত্র দেখিয়ে মোবাইল ছিনতাই করেন। এরপর দোকান থেকে অস্ত্র উঁচিয়েই বেরিয়ে যান তাঁরা।

মোবাইলের দোকানদার সুমন পাল সিসিটিভি ফুটেজ দেখিয়ে অভিযোগ জানান জয়নগর থানায়। সেই অভিযোগের ভিত্তিতেই জয়নগর থানার পুলিশ তদন্তে নেমে জয়নগর বাণী সিনেমাতলা লাগোয়া এলাকা থেকে ওই দুই যুবককে গ্রেফতার করেছে। ধৃত ওই দুই জন হলেন জাকির ফকির ও রহিত শেখ। জাকিরের বাড়ি জয়নগর-মজিলপুর পৌরসভার হাসানপুর এলাকায় এবং রহিতের বাড়ি বকুলতলা থানার ফুটিগোদা এলাকায়। ধৃত জাকির ফকিরের নামে এর আগেও একাধিক কেস রয়েছে। ধৃতদের কাছ থেকে একটি মোবাইল উদ্ধার করেছে পুলিশ। ধৃতরা কোনও চক্রের সঙ্গে জড়িত কি না, সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

এই খবরটিও পড়ুন

দোকানের মালিক বলেন, “অনেকেই রাত করে দোকানে আসেন। তাই ওরা যখন এসেছিল, আমি অত ভাবিওনি। মোবাইল দেখাচ্ছিলাম। তখন বন্দুক ঠেকাল। ভাগ্যিস সিসিটিভিতে মুখটা দেখা গিয়েছে।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA