‘বাদুরঝোলা’ ভিড় ট্রেনে, টাল সামলাতে না পেরে রেললাইনে পড়ে গেলেন যাত্রী!

Train Accident: স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সন্ধে ৬টা ২০ মিনিটের ক্যানিং ডাউন স্পেশাল স্টাফ ট্রেন থেকে পড়ে যান ওই ব্যক্তি। ঘটনাটি ঘটে ক্যানিং লাইনের সোনারপুর ও বিদ্যাধরপুর স্টেশনের মাঝে গণশক্তি মোড়ের কাছে।

  • Publish Date - 12:39 am, Thu, 8 July 21 Edited By: tista roychowdhury
'বাদুরঝোলা' ভিড় ট্রেনে, টাল সামলাতে না পেরে রেললাইনে পড়ে গেলেন যাত্রী!
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: করোনাকালে সংক্রমণ রুখতে একাধিক পদক্ষেপ আগেই করেছে রাজ্য সরকার। সম্প্রতি বিধিনিষেধের বাঁধন খানিকটা শিথিল করে পরিবহনে ছাড় দিয়ে চালানো হচ্ছে বাস-অটো। তবে বন্ধ রয়েছে ট্রেন (Train)। একমাত্র কর্মীদের জন্য বরাদ্দ স্টাফ স্পেশাল ট্রেনই চলছে। সে সংখ্যাও হাতে গোনা। সেই ট্রেনেই যেতে গিয়ে ঘটল বিপত্তি। ঠাসাঠাসি ভিড়ে পা পিছলে চলন্ত ট্রেন (Train) থেকে লাইনে পড়ে গেলেন এক যাত্রী! গুরুতর জখম সেই ব্যক্তিকে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সন্ধে ৬টা ২০ মিনিটের ক্যানিং ডাউন স্পেশাল স্টাফ ট্রেন থেকে পড়ে যান ওই ব্যক্তি। ঘটনাটি ঘটে ক্যানিং লাইনের সোনারপুর ও বিদ্যাধরপুর স্টেশনের মাঝে গণশক্তি মোড়ের কাছে। সেখানেই ঠাসাঠাসি ভিড়ে টাল সামলাতে না পেরে চলন্ত ট্রেন (Train) থেকেই পড়ে যান ওই যাত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে বারুইপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। খবর দেওয়া হয় সোনারপুর জিআরপিকেও।

হাসপাতাল সূত্রে খবর, তাপস মণ্ডল নামে ওই রেলযাত্রীর মুখে কপালে মাথায় গুরুতর চোট লেগেছে। খবর দেওয়া হয়েছে তাপসবাবুর বাড়িতেও। জানা গিয়েছে, তাপসবাবু  জীবনতলার দক্ষিণ নারায়ণপুরে। কিন্তু, প্রশ্ন উঠছে স্টাফ স্পেশাল ট্রেনে করোনাকালে এত ভিড় কেন হবে? পরিবহনের অপ্রতুলতাই এই দুর্ঘটনার কারণ বলেই মনে করছেন সংশ্লিষ্ট মহলের একাংশ।

আরও পড়ুন: ‘ভুয়ো আধার কার্ড, ডকুমেন্ট ধরা পড়তেই…’ রূপশ্রী জালিয়াতিকাণ্ডে তড়িঘড়ি বদলি আধিকারিকের

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla