অনলাইনে টি-শার্ট কিনে ১ লক্ষ ২৩ হাজার টাকা খোয়ালেন যুবক!

অনলাইনে টি-শার্ট কিনে ১ লক্ষ ২৩ হাজার টাকা খোয়ালেন যুবক!
প্রতারিত যুবক

Sonarpur Online Shopping Fraud: ঘন্টা দুয়েক পরে একটি মোবাইল নাম্বার থেকে তাঁর কাছে ফোন আসে। এর পরেই তাঁকে ইন্ডেক্স ব্যবহার করতে বলা হয় ও তাঁর কাছে আসা ওটিপি জানতে চাওয়া হয়।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jul 13, 2021 | 1:25 PM

দক্ষিণ ২৪ পরগনা: অনলাইন প্রতারণার শিকার সোনারপুরের (Sonarpur) এক ব্যক্তি। অনলাইনে ৩৬০ টাকা ফেরত পেতে গিয়ে খোয়া গেল এক লক্ষ ২৩ হাজার টাকা। সোনাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন  বারেন্দ্র পাড়ার বাসিন্দা সন্দীপ পাল (Sonarpur Online Shopping Fraud)।

সন্দীপ একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। তাঁর বয়ান অনুযায়ী, গত ১১ জুন অনলাইনে একটি গেঞ্জি কেনেন। ডেলিভারি নেওয়ার পর সেই গেঞ্জিটি ফেরত দিয়ে টাকা ফেরতের জন্য আবেদন করেন। ওই অনলাইন সংস্থার কাস্টোমার কেয়ার নম্বর গুগল থেকে জোগার করেন। সেই নম্বরে ফোন করেন, কিন্তু কোনমতে যোগাযোগ হয় না।

ঘন্টা দুয়েক পরে একটি মোবাইল নাম্বার থেকে তাঁর কাছে ফোন আসে। এর পরেই তাঁকে ইন্ডেক্স ব্যবহার করতে বলা হয় ও তাঁর কাছে আসা ওটিপি জানতে চাওয়া হয়। তারপরে তাঁর অ্যাকাউন্ট থেকে কয়েক ধাপে ২৫ হাজার. ৪৬ হাজার ও ৫০ হাজার টাকা তুলে নেওয়া হয়। প্রায় ১ লক্ষ ২৩ হাজার টাকা দফায় দফায় সোনারপুরের ওই ব্যক্তির এসবিআই ও সেন্ট্রাল ব্যাঙ্কের অ্যাকাউন্ট থেকে তুলে নেওয়া হয়। প্রতারিত ব্যক্তি সন্দীপ পাল সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ। আরও পড়ুন: বাংলা-সহ তিন রাজ্যে আরও ৪০ জঙ্গি গা ঢাকা দিয়ে রয়েছে, প্রকাশ্যে বিস্ফোরক তথ্য

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA