‘পোষ্যের বর্জ্যটা পর্যন্ত ফেলে দিয়ে যায় বাড়ির সামনে!’, বলতে গিয়েই মাথা ফাটল প্রৌঢ়ের

Sonarpur: সবজির খোসা থেকে শুরু করে, উচ্ছিষ্ট খাবার এমনকি কুকুরের বর্জ্য পদার্থও সবই ফেলে দিয়ে যান বলে অভিযোগ।

  • Publish Date - 10:46 am, Mon, 19 July 21 Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী
'পোষ্যের বর্জ্যটা পর্যন্ত ফেলে দিয়ে যায় বাড়ির সামনে!', বলতে গিয়েই মাথা ফাটল প্রৌঢ়ের
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: বাড়ির সামনে ময়লা ফেলার প্রতিবাদ করায় আক্রান্ত দম্পতি। ঘটনাটি ঘটেছে সোনারপুর থানা এলাকায়।

রাজপুর সোনারপুর পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নির্মলেন্দু মন্ডল। অভিযোগ, তাঁর বাড়ির সামনে বিষ্ণুপদ মন্ডল নামে এক ব্যাক্তি রোজই ময়লা ফেলে যান। সবজির খোসা থেকে শুরু করে, উচ্ছিষ্ট খাবার এমনকি কুকুরের বর্জ্য পদার্থও সবই ফেলে দিয়ে যান বলে অভিযোগ।

এর আগে একাধিকবার বারণ করেছেন নির্মলেন্দু। তাঁর দাবি, কয়েক দিনের ব্যবধানে ফের একই কাজ করেন অভিযুক্ত। রবিবার ফের বাধা দেওয়ায় বচসা শুরু হয়। তা গড়ায় হাতাহাতিতে। মাথায় চোট পান নির্মলেন্দু। ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত নির্মলেন্দু মন্ডল। মারের চোটে তাঁর মাথায় ৫টি সেলাই পড়েছে।

মারধরের হাত থেকে রক্ষা পাননি নির্মলেন্দুর স্ত্রী স্বপ্নাও। এই ঘটনায় এর আগে পুরসভাকে জানান তাঁরা। পুরসভার পক্ষ থেকে অভিযুক্তদের বারণ করা হলেও অভিযুক্তরা তা শোনেন নি। এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নির্মলেন্দু বলেন, “বাড়ির পোষ্যের বর্জ্য পর্যন্ত ফেলে দিয়ে যান ওঁরা। বারণ করার পর বেশি বাড়াবাড়ি করতেন। বাড়ির গেটের সামনে ময়না ফেলে যেতে শুরু করেন। আমার স্ত্রী প্রতিবাদ করায় গালাগালি করতে শুরু করেন। আমি এগিয়ে গেলে মেরে মাথা ফাটিয়ে দিল ওঁরা। পুরসভার বারণেও কাজ হয়নি।” আরও পড়ুন: কেটে গেল একটা দিন! গঙ্গা ‘চষে ফেলেও’ দেখা মিলল না আইনের ছাত্রের…

COVID third Wave

Click on your DTH Provider to Add TV9 Bangla