Bhangar Body: প্রকট গন্ধ বের হচ্ছিল, খাল থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার যুবকের দেহ

Bhangar Body: প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সকালে তাঁরা খালের মধ্যে উপুড় হয়ে কিছু একটা পড়ে থাকতে দেখেছিলেন।

Bhangar Body: প্রকট গন্ধ বের হচ্ছিল, খাল থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার যুবকের দেহ
দেহ উদ্ধার
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Sep 27, 2022 | 12:59 PM

দক্ষিণ ২৪ পরগনা: খাল থেকে এক যুবকের হাত পা বাঁধা অবস্থায় দেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার সাতসকালে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। এখনও পর্যন্ত ওই যুবকের নাম পরিচয় জানা যায়নি। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভাঙড়ের বাগবাড়ি খাল থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, সকালে তাঁরা খালের মধ্যে উপুড় হয়ে কিছু একটা পড়ে থাকতে দেখেছিলেন। প্রথমে তাঁরা বিষয়টি বুঝতে পারেননি। পরে ভাল ভাবে লক্ষ্য করে দেখতে পান ওটা দেহ। খবর দেওয়া হয় থানায়। পুলিশ গিয়ে ডুবুরি নামিয়ে দেহটি উদ্ধার করে।

দেহটি হাত পা বাঁধা বস্তা বন্দি অবস্থায় পড়েছিল। ভাঙড় থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এক স্থানীয় বাসিন্দা জানান, কয়েকদিন ধরেই এলাকায় দুর্গন্ধ বের হচ্ছিল। সোমবার থেকে তা ভীষণ প্রকট হয়ে ওঠে। গন্ধের উৎস খুঁজতে গিয়েই অনেকে খালের উঁকি দিয়েছিলেন। তখনই ওই বস্তাটি পড়ে থাকতে দেখেছিলেন।

স্থানীয় বাসিন্দারা ওই দেহটি দেখে শণাক্ত করতে পারেননি। দেহটি এলাকার কোনও বাসিন্দার নয় বলেই মনে করছে পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খুন করে দেহ অন্যত্র ফেলে দেওয়া হয়েছে।

পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে, দেহটি মাঝবয়সী কোনও যুবকের হতে পারে। দেহে পচন ধরেছে। সেক্ষেত্রে মৃত্যু দু’তিন দিন আগেই হয়েছে বলে অনুমান। আপাতত দেহের শণাক্তকরণের চেষ্টা করছে পুলিশ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla