ধর্ষণে বাধা, যেতে হয়েছে হাজতে! বধূর গোটা পরিবারকে মাটিতে ফেলে কোপাল যুবক

South 24 Parganas: যদিও প্রতিবেশীরা জড়ো হওয়ার আগে পালিয়ে যান জাহাঙ্গির। পরের দিন সমস্ত ঘটনা জানিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ভ্যানচালক আলমগীর।

ধর্ষণে বাধা, যেতে হয়েছে হাজতে! বধূর গোটা পরিবারকে মাটিতে ফেলে কোপাল যুবক
ফাইল ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 2:58 PM

দক্ষিণ ২৪ পরগনা: রাতের অন্ধকারের প্রতিবেশীর বাড়িতে ঢুকে তাঁর বউকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ ওঠে। কিন্তু মহিলা ও তাঁর স্বামীর তত্পরতায় হাতেনাতে ধরা পড়ে যান। এরপর অভিযোগের ভিত্তিতে পুলিশ তাঁকে গ্রেফতারও করে। জামিনে ছাড়া পেয়ে সেই মহিলারই পরিবারের ওপর হামলা চালানোর অভিযোগ উঠল ওই যুবকের বিরুদ্ধে। গুরুতর জখম ৫ জন। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে। আহতরা হাসপাতালে চিকিত্সাধীন।

অভিযোগ, গত ১৪ অগস্ট রাত প্রায় ১১ টা নাগাদ পেশায় ভ্যানচালক ওই ব্যক্তির অনুপস্থিতি স্থানীয় যুবক জাহাঙ্গির শেখ তাঁর স্ত্রীকে ধর্ষণ করার জন্য ঘরে ঢোকেন। সেই সময় ওই গৃহবধূ চিৎকার শুরু করেন।অভিযোগ, সেই মুহূর্তে ওই গৃহবধূকে জাপটে ধরেন জাহাঙ্গির। তাঁর শ্লীলতাহানি করেন বলেও অভিযোগ।

যদিও প্রতিবেশীরা জড়ো হওয়ার আগে পালিয়ে যান জাহাঙ্গির। পরের দিন সমস্ত ঘটনা জানিয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ভ্যানচালক। অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে পুলিশ। সেই ঘটনায় অভিযুক্ত যুবক জাহাঙ্গিরকে গ্রেফতার করা হয়। আদালত তাঁকে জেল হেফাজতের নির্দেশ দেয়। এরপর ২৪ অগস্ট জেল থেকে ছাড়া পান অভিযুক্ত।

এরপর দলবল নিয়ে বুধবার বিকালে ওই ভ্যান চালকের পরিবারের উপর হামলা চালান জাহাঙ্গির। লোহার রড, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। ধারালো চাকু দিয়েও আঘাত করা হয়।ঘটনায় গুরুতর জখম হন ওই ভ্যান চালক।

স্থানীয়রাই ঘটনাস্থলে চলে এলে দলবল নিয়ে পালিয়ে যান অভিযুক্ত। প্রতিবেশীরাই রক্তাক্ত ওই ৫ জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বুধবার রাতেই ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকরা। সেখানে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন তাঁরা।

জীবনতলা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত পরিবারের সদস্যরা। সেই অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

প্রতিবেশী জানিয়েছেন, “ঘটনার শুরু করে জাহাঙ্গির। আলম ভ্যান চালিয়ে খায়। সেদিনও কাজে গিয়েছিল। জাহাঙ্গির শেখ ওই ব্যক্তির বাড়িতে ঢুকে তাঁর স্ত্রীকে ধর্ষণ করার চেষ্টা করেছিল। কিন্তু স্ত্রীর চিত্কারে সবাই চলে আসে। তখন জাহাঙ্গির ওর সঙ্গে অভব্য আচরণ করে পালিয়ে যায়। গ্রামবাসীদের পরামর্শ নিয়ে থানায় যান ভ্যানচালক। জাহাঙ্গিরকে গ্রেফতার করা হয়। কালই জামিনে ছাড়া পেয়ে এসে এসব করছে। ”

আক্রান্তের দাদা বলেন, “আমার ভাইয়ের বউয়ের সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমরা হাতেনাতে ধরে ফেলি জাহাঙ্গিরকে। তাই ওরা আমাদের সঙ্গে এসব করেছে। লোহার রড, ছুরি নিয়ে আজ হামলা চালিয়েছে ওরা। আমাদের ৫ জনের ওপরেই ওদের সবচেয়ে বেশি রাগ।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: পায়ে আলতা, পরনে তত্ত্বে পাওয়া হলুদ শাড়ি! নতুন চাদরের প্যাঁচে বিয়ের দু’মাসেই মর্মান্তিক পরিণতি বধূর