Lottery Winner: লটারি জিতে কোটিপতি গেঞ্জি কারখানার দর্জি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Sep 24, 2022 | 8:56 PM

২৬ বছর বয়সি লোকনাথ মণ্ডল পাড়ার একটি গেঞ্জি কারখানায় দর্জির কাজ করেন। বাবা, মা, স্ত্রী এবং এক সন্তানকে নিয়ে খুব কষ্টের সঙ্গে দিনযাপন করতেন।

Lottery Winner: লটারি জিতে কোটিপতি গেঞ্জি কারখানার দর্জি
লটারি জেতার পর লোকনাথ মণ্ডল

মন্দিরবাজার: লটারি কেটে রাতারাতি কোটিপতি হলেন দক্ষিণ ২৪ পরগনা জেলার মন্দিরবাজার ব্লকের মুলদিয়া ভবানীপুর গ্রামের এক দর্জি। ২৬ বছর বয়সি লোকনাথ মণ্ডল পাড়ার একটি গেঞ্জি কারখানায় দর্জির কাজ করেন। বাবা, মা, স্ত্রী এবং এক সন্তানকে নিয়ে খুব কষ্টের সঙ্গে দিনযাপন করতেন। চোখে রঙিন স্বপ্ন ছিল। অভাবের সংসার চালাতে দিন রাত অক্লান্ত পরিশ্রমের পাশাপাশি রাতারাতি ধনী হওয়ার জন্য প্রায়শই এলাকার লটারি দোকান থেকে টিকিট কাটতেন তিনি। অবশেষে শুক্রবার সন্ধ্যা নাগাদ লটারির টিকিট কেটেই হলেন কোটিপতি। ফলাফল জানার পরই নিরাপত্তার জন্য টিকিট নিয়ে রাতেই মন্দির বাজার থানার দ্বারস্থ হন কোটিপতি লোকনাথ।

পেশায় দর্জি হলেও কোটিপতি হওয়ার সাধ ছিল তাঁর মনে। অন্যান্য দিনের মতো শুক্রবারও একটি লটারি টিকিট কেটে সযত্নে রেখে দিয়েছিলেন লোকনাথ। শুক্রবার ঘড়ির কাঁটায় তখন রাত ৮টা। লটারির টিকিটে খেলার ফলাফল জানতে পারেন লোকনাথ। প্রথমে লটারি টিকিটের নম্বর মেলাতে গিয়ে একটু হতভম্ব হন তিনি। পরে নিজেকে সামলে নিয়ে সটান হাজির হন মন্দির বাজার থানাতে। থানাতে কোটি টাকার লটারি মেলার কথা জানিয়ে নিজের নিরাপত্তা চান লোকনাথ। তবে রাত পোহাতেই  শোরগোল পড়ে যায় মন্দির বাজার থানাতে।

থানায় নিজের কোটি টাকার লটারি রেখে প্রতিবেশী যুবকদের সঙ্গে বাড়ি ফেরে লোকনাথ। সদ্য কোটিপতি হয়ে চোখভরা স্বপ্ন এখন মন্দির বাজারের যুবক লোকনাথ মণ্ডলের। তিনি  জানিয়েছেন, লটারি জিতে পাওয়া টাকায় ভাল বাড়ি করবেন তিনি। পাশাপাশি একটি ব্যবসা করারও ইচ্ছা রয়েছে তাঁর। স্বামী এক কোটি টাকা লটারি পুরস্কার পাওয়ায় খুশি লোকনাথের স্ত্রী সুস্মিতা মণ্ডল। কাঠের জালে রান্না করতে করতে সুস্মিতা জানান, ঈশ্বর তাদের দিকে ফিরে তাকিয়েছেন। এ ভাবে রাতারাতি কোটিপতি হওয়ায় খুশি লোকনাথের গেঞ্জি কারখানার সহকর্মীরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla