করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী অসিত হালদার, গণনা কেন্দ্রে প্রবেশ অনিশ্চিত

২ মে ভোট গণনা কেন্দ্রে প্রবেশের জন্য প্রার্থী সহ দলের এজেন্টদের কোভিড রিপোর্ট নেগেটিভ থাকা বাধ্যতামূলক। সেইমতো শুক্রবার পাথরপ্রতিমা গ্রামীণ হাসপাতালে করোনা পরীক্ষা করান পাথর প্রতিমার বিজেপি প্রার্থী অসিত হালদার (Asit Halder)।

করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী অসিত হালদার, গণনা কেন্দ্রে প্রবেশ অনিশ্চিত
নিজস্ব চিত্র

দক্ষিণ ২৪ পরগনা: একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) ২ মে ভোট গণনা। তার আগেই করোনা (Corona) আক্রান্ত হলেন পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী (BJP Candidate) অসিত হালদার (Asit Halder)। শুক্রবার তাঁর কোভিড রিপোর্ট পজেটিভে আসায় চিন্তায় বিজেপি নেতৃত্ব।

২ মে ভোট গণনা কেন্দ্রে প্রবেশের জন্য প্রার্থী সহ দলের এজেন্টদের কোভিড রিপোর্ট নেগেটিভ থাকা বাধ্যতামূলক। সেইমতো শুক্রবার পাথরপ্রতিমা গ্রামীণ হাসপাতালে করোনা পরীক্ষা করান পাথর প্রতিমার বিজেপি প্রার্থী অসিত হালদার। তাঁর সঙ্গে থাকা ৩৫ জন বিজেপি কর্মীও করোনা পরীক্ষা করান।

মোট ৩৬ জনের মধ্যে প্রার্থী সহ মোট ১৬ জনের র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় পজেটিভ রিপোর্ট আসে। এদিকে স্বয়ং প্রার্থীরই পজিটিভ রিপোর্ট আসায় ভোট গণনা কেন্দ্রে যাওয়া অনিশ্চিত হয়ে পড়ল। এই পরিস্থিতিতে বাড়িতেই একান্তবাসে রয়েছেন বিজেপি প্রার্থী। তাঁর পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা বিজেপি কর্মীরা শনিবার করোনা পরীক্ষা করাবেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

প্রসঙ্গত, গত ১ এপ্রিল দ্বিতীয় দফা নির্বাচনে ভোটগ্রহণ হয় পাথরপ্রতিমা বিধানসভা কেন্দ্রে। তৃণমূল কংগ্রেসের হয়ে সেখানে প্রতিদ্বন্দ্বিতা করছেন সমীরকুমার জানা। এই আসনে বিজেপি প্রার্থী অসিত হালদার। অন্য দিকে, বাম-কংগ্রেস-ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের (আইএসএফ) তরফে এই কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করছেন কংগ্রেসের সুখদেব বেরা।

আরও পড়ুন: করোনোয় প্রয়াত বিদায়ী বিধায়ক নির্মলচন্দ্র মণ্ডল, প্রশাসনিক সাহায্য না মেলার অভিযোগ

করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) সামাল দিতে কার্যত হিমশিম দশা। একদিকে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। অন্যদিকে অক্সিজেনের হাহাকার, মিলছে না বেড। এই অবস্থায় রাজনৈতিক নেতা-কর্মীরাও করোনা আক্রান্ত হচ্ছেন। শুক্রবারই মৃত্যু হয়েছে বারুইপুর পূর্ব বিধানসভার বিদায়ী বিধায়ক নির্মলচন্দ্র মণ্ডলের।

Click on your DTH Provider to Add TV9 Bangla