Diamond Harbour ASI: উর্দিধারীর মুখ দিয়ে গড়াচ্ছে রক্ত, চোখের নিচে ক্ষত, ডায়মন্ড হারবার থানার অদূরেই মিলল এএসআইয়ের দেহ

Diamond Harbour: পুলিশ সূত্রে খবর, ডায়মন্ড হারবার থানাতেই যে পুলিশ ব্যারাক, সেখানে থাকতেন সমীর দাস। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে।

Diamond Harbour ASI: উর্দিধারীর মুখ দিয়ে গড়াচ্ছে রক্ত, চোখের নিচে ক্ষত, ডায়মন্ড হারবার থানার অদূরেই মিলল এএসআইয়ের দেহ
এএসআইয়ের দেহ উদ্ধার।
Follow Us:
| Edited By: | Updated on: May 31, 2022 | 3:19 PM

দক্ষিণ ২৪ পরগনা: তখন ভোরের আলো সবেমাত্র ফুটেছে। ডায়মন্ড হারবারের (Diamond Harbour) বাটা পেট্রোল পাম্পের কর্মীদের চোখ কপালে ওঠার জোগাড়। থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে এই পেট্রোল পাম্পের সামনে পড়ে রয়েছেন খাকি উর্দিধারী এক ব্যক্তি। পরে জানা যায় তিনি ডায়মন্ড হারবার থানার এএসআই (ASI) সমীর দাস। বয়স ৫০-এর কোঠায়। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বলে মনে করছে ডায়মন্ড হারবার থানা। খতিয়ে দেখা হচ্ছে বিষয়টি। সরিষায় যাত্রা উৎসব চলছে। সোমবার রাতে সেখানেই ডিউটি ছিল সমীর দাসের। ১০টার মধ্যে যাত্রা উৎসব শেষ হয়ে যায়। এরপর হিসাবমত তাঁর ফিরে যাওয়ার কথা।

পুলিশ সূত্রে খবর, ডায়মন্ড হারবার থানাতেই যে পুলিশ ব্যারাক, সেখানে থাকতেন সমীর দাস। কীভাবে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। সমীর দাসের বাড়ি হাওড়ায়। ইতিমধ্যেই পরিবারকে খবর দেওয়া হয়েছে। এই পেট্রোল পাম্পটি একেবারে জাতীয় সড়কের (১১৭ নম্বর) ধারে। পেট্রোল পাম্পের গায়ে রাতভর সারি সারি বাস দাঁড়িয়ে থাকে। এরইমধ্যে কখন এই ঘটনা ঘটল তা তদন্তসাপেক্ষ। এলাকার ক্লোজ সার্কিট ক্যামেরাও তদন্তে সাহায্য করতে পারে বলেই মনে করছেন স্থানীয়রা।

খবর পেয়েই এদিন ঘটনাস্থলে যান ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ ঢালি। স্থানীয় এক ব্যক্তি জানান, ভোর পৌনে পাঁচটা নাগাদ তিনি দেহটি দেখতে পান। তাঁর কথায়, “গাড়ির কর্মীরা বলাবলি করছিলেন, পুলিশের পোশাক পরা একজন পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে আমি গিয়ে দেখি একজন পুলিশই পড়ে আছে। এরপরই থানায় খবর দেওয়া হয়। মুখে দেখলাম রক্ত। চোখের নিচে ক্ষত। আমাদের ডায়মন্ড হারবার থানারই পুলিশ। দেহটা পুলিশ এসে নিয়ে গিয়েছে।”