Canning Chaos: ফেসবুকে পরিচয়, প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ভরা রাস্তাতেই কি না এমন কাজ করলেন যুবক

Canning Chaos: ফেসবুকে পরিচয়, প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ভরা রাস্তাতেই কি না এমন কাজ করলেন যুবক
ক্যানিং মহকুমা হাসপাতাল (নিজস্ব ছবি)

South 24 pargana: বারুইপুর থানার কুরালি এলাকার ঘটনা। আহত যুবকের নাম খোকন নস্কর। সূত্রের খবর, ক্যানিং থানার সাতমুখি এলাকার যুবক খোকন নস্করের সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব তৈরি হয় বারুইপুর থানার কুরালি এক কলেজছাত্রীর সঙ্গে।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 14, 2022 | 2:23 PM

ক্যানিং: ফেসবুক চ্যাট থেকে প্রেম নতুন নয়, কখনও তা পরিণতি পায়, কখনও আবার তা পায় না। এই রকমই আরও এক করুণ কাহিনী প্রকাশ্যে এল ক্যানিংয় থেকে। ফেসবুকে পরিচয় হয়েছিল ওদের। তারপর চুটিয়ে গল্প আর তারপর থেকে ধীরে-ধীরে শুরু হয়ে প্রেম। কিন্তু হঠাৎ এমন কী হল যে এই রকম ভয়ঙ্কর সিদ্ধান্ত নিলেন যুবক?

দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের ঘটনা। প্রেমিকের প্রেম প্রত্যাখান করায় নিজেই নিজের পেটে ছুরি মেরে আত্মঘাতী হলেন প্রেমিক। পরে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে তিনি লুটিয়ে পড়লে এলাকাবাসী তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করে।

বারুইপুর থানার কুরালি এলাকার ঘটনা। আহত যুবকের নাম খোকন নস্কর। সূত্রের খবর, ক্যানিং থানার সাতমুখি এলাকার যুবক খোকন নস্করের সঙ্গে ফেসবুকে বন্ধুত্ব তৈরি হয় বারুইপুর থানার কুরালি এক কলেজছাত্রীর সঙ্গে। পরে সম্পর্ক গড়ায় প্রেমে। এরপর শনিবার প্রেমিকার সঙ্গে দেখা করতে যায় প্রেমিক খোকন নস্কর। কিন্তু প্রেমিকের সেই প্রেম প্রত্যাখ্যান করে প্রেমিকা। আর তা মেনে নিতে পারেনি প্রেমিক। প্রেম প্রত্যাখ্যান করায় প্রেমিকার সামনেই নিজের পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা করে যুবক। এরপর রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়ে যুবক। স্থানীয়রা উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে আসে ক্যানিং মহকুমা হাসপাতালে। বর্তমানে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই যুবক।

এই খবরটিও পড়ুন

প্রত্যক্ষদর্শী একজন বলেন, ‘রাস্তায় দেখি লুটিয়ে পড়ে রয়েছে ছেলেটি। গলগল করে রক্ত বেরচ্ছে। আমরা আর দেরি না করে ওকে নিয়ে হাসপাতালে ছুটি। যে অবস্থায় এসেছিল সেই অবস্থার থেকে এখন পরিস্থিতি তুলনামূলক ভালো। চিকিৎসা শুরু হয়েছে। আশা করছি পরে সুস্থ হয়ে যাবে।’ অন্যদিকে, এই বিষয়ে আহত খোকন নস্কর বলেন, ‘আমাদের মধ্যে দু’বছর প্রেমের সম্পর্ক ছিল। আজকে দেখা করতে যাই। তখন ও জানায় যে আমার সঙ্গে আর কোনও সম্পর্ক রাখবে না। আমায় বারবার বলত ওর বাড়ি থেকে মানছে না। আমি যখন নিজের পেটে ছুরি চালিয়ে দিই। তখন ও আমায় ওই অবস্থাতেই ফেলে রেখে চলে যায়। কোনও কথাও বলেনি আমার সঙ্গে।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA