Deadbody Recover: ২ মাস পরেই ঠিক ছিল বিয়ের, তার আগেই ব্রিজের তলায় যুবকের অবস্থা দেখে স্তম্ভিত সকলে

North Dinajpur: বৃহস্পতিবার তাঁর দেহ উদ্ধারের পর বাড়ির লোকেদের দাবি খুন করা হয়েছে ওই যুবককে। তাঁর মুখে আঘাতের চিহ্ন ছিল।

Deadbody Recover: ২ মাস পরেই ঠিক ছিল বিয়ের, তার আগেই ব্রিজের তলায় যুবকের অবস্থা দেখে স্তম্ভিত সকলে
ভেঙে পড়েছেন বাড়ির সদস্যরা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2022 | 5:34 PM

রায়গঞ্জ: মোবাইল কেনা নিয়ে বচসা। তারপরই ভয়ঙ্কর ঘটনা। খুন টোটোচালক। কুলিক নদীর পাড় থেকে উদ্ধার হল তাঁর দেহ। বাড়ির ছেলেকে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। মোবাইল কেনাকে কেন্দ্র করে ঝামেলা। তার জেরেই খুন বলে প্রাথমিক দাবি। ময়না তদন্তের রিপোর্টেই ভরসা করছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জে।

মৃত যুবকের নাম সুবোধ মণ্ডল (২৩)। পেশায় তিনি টোটোচালক। বৃহস্পতিবার তাঁর দেহ উদ্ধারের পর বাড়ির লোকেদের দাবি খুন করা হয়েছে ওই যুবককে। তাঁর মুখে আঘাতের চিহ্ন ছিল। জানা গিয়েছে, মাস দু’য়েক পরে ওই যুবকের বিয়ে। পাকা কথাও ঠিক হয়ে গিয়েছিল।

সুবোধের পরিবারের দাবি বুধবার বিকেলে বাড়িতে টোটো রেখে দিয়ে কর্ণজোড়া কালি বাড়ি এলাকায় একটি মোবাইলের দোকানে গিয়েছিলেন সুবোধ। ক’দিন আগেই একটি মোবাইল কিনেছিলেন। সেই নিয়েই কিছু সমস্যা তৈরি হয়। তা মেটাতেই গিয়েছিলেন। সুবোধের পরিবারের তরফে দাবি, তাঁর মায়ের সঙ্গে বুধবার রাত ৮ টায় শেষ বার কথা হয়। এরপরেই সুবোধের মোবাইল সুইচ অফ হয়ে যায়। বৃহস্পতিবার রায়গঞ্জ থানা থেকে সুবোধের পরিবারের কাছে ছেলের মৃতদেহ উদ্ধারের খবর যায়।

পরিবারের সদস্যদের দাবি, তাঁদের ছেলেকে খুন করা হয়েছে। এই খুনের ঘটনায় মোবাইলের দোকানদারদের কিছু যোগসূত্র আছে। তবে লিখিত অভিযোগ দায়ের করতে গেলে তা নেওয়া হচ্ছে না বলে অভিযোগ মৃতের পরিবারের। পুলিশ সূত্রে জানা গেছে ময়না তদন্তের রিপোর্টের উপরে নির্ভর করেই তদন্ত এগিয়ে নিয়ে যেতে চাইছে পুলিশ। রায়গঞ্জ থানার তদন্তকারী আধিকারিকরা এটা নিশ্চিত হতে চাইছেন সুবোধের মৃত্যু দুর্ঘটনায় হয়েছে নাকি তাঁকে খুন করে কুলিক ব্রিজের নিচে ফেলে দেওয়া হয়েছে, সেই বিষয়ে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবারের এক আত্মীয় বলেন, ‘মোবাইল কিনেছিল কয়েকদিন আগে। এতে সমস্যা তৈরি হয়। এরপরই এমন ঘটনা। পুলিশ এসে আমাদের খবর দেয়। ওকে খুন করা হয়েছে।