Electrocuted: ছেলের জন্মদিনের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বাবার, প্রাণ গেল পরিবারের তিন জনের

Itahar: হৃদয়বিদারক এই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহারে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।   

Electrocuted: ছেলের জন্মদিনের অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বাবার, প্রাণ গেল পরিবারের তিন জনের
ঘটনায় শোকে কাতর পরিবার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2022 | 10:07 PM

ইটাহার: ছেলের জন্মদিনের অনুষ্ঠান করা হচ্ছিল। সে সময়ই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল বাবার। ওই ঘটনায় একই পরিবারের তিন জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। এক জন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। হৃদয়বিদারক এই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহারে। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।

উত্তর দিনাজপুরের ইটাহার থানার তিলনা গ্রামে রবিবার সন্ধ্যায় আয়োজন করা হয়েছিল জন্মদিনের অনুষ্ঠানের। বাবলু মুর্মু এবং গোপাল মুর্মু দুই ভাই। তাঁদের ছেলেদের জন্মদিনের অনুষ্ঠান ছিল। টিনের চালার বাড়ি বাবলুদের। সেখানেই শর্ট সার্কিটের জেরে বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটেছে। জন্মদিনের অনুষ্ঠান চলার সময়ই বাবলুর জেঠু কবিরাজ মুর্মু ও জেঠিমা হপনময়ী মুর্মু তড়িদাহত হন। সে সময় মেন সুইচ অফ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন বাবলু এবং তাঁর ভাই গোপাল। সঙ্গে সঙ্গে ওই চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রায়গঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে আসা হয়েছিল তাঁদের।

হাসপাতালে নিয়ে আসার পর বাবলু এবং তাঁর জেঠি ও জেঠিমাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন গোপাল। তিনি জানিয়েছেন, শর্ট সার্কিটের জেরেই এই বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটেছে। উৎসবের সময় ঘটা এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ওই এলাকায়।