বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, একই সঙ্গে মৃত ৫

বিয়েবাড়ি থেকে ফেরার পথে টোটো ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে (Road Accident) মৃত্যু হল ৫ জনের। মৃতদের মধ্যে এক জন শিশুও রয়েছে। মর্মান্তিক দুর্ঘটনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) ইটাহারে (Itahar)।

বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনা, একই সঙ্গে মৃত ৫
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 06, 2021 | 5:07 PM

উত্তর দিনাজপুর: বিয়েবাড়ি থেকে ফেরার পথে টোটো ও মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে (Road Accident) মৃত্যু হল ৫ জনের। মৃতদের মধ্যে এক জন শিশুও রয়েছে। মর্মান্তিক দুর্ঘটনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) ইটাহারে (Itahar)। আহত হয়েছেন আরও চার জন। আহতদের রায়গঞ্জ এবং উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম স্বপন দাস (৪০), পিঙ্কি দাস(৩২), ইশান দাস(২), অনির্বাণ বসাক(১৪) ও পঞ্চমী দাস(১৫)।

জানা গিয়েছে, ইটাহার গার্লস উচ্চ বিদ্যালয়ের পাশে একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন চাভোট গ্রামের এক পরিবারের সদস্যরা। একটি টোটোতে সাতজন যাত্রী ছিলেন। মোটরবাইকে শিশু সন্তানকে নিয়ে বুধবার বাড়ি ফিরছিলেন চাভোট গ্রামের এক দম্পতি। মালদার দিক থেকে আসা একটি লরি টোটোটিকে মুখোমুখি ধাক্কা মারে। পেছনেই ছিল মোটরবাইকটি।

দ্রুতগতিতে আসা লরির ধাকায় দুমড়ে মুছড়ে যায় টোটোটি। ঘটনাস্থলেই টোটো চালক, দুই শিশু-সহ চার জনের মৃত্যু হয়। রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরও একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও চার জন।

North Dinajpur Itahar Road Accident

নিজস্ব চিত্র

আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসায় মৃত ১৬ জনের পরিবারকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ, ঘোষণা মমতার

আহতদের রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।