ফের সিপিএম কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার, কাঠগড়ায় শাসক শিবির

সিপিএমের জেলা সম্পাদক অপূর্ব পালের দাবি, এই খুন তৃণমূল কংগ্রসের আশ্রীত দুষ্কৃতিকারীরাই করেছে। শাসক দল এলাকায় সন্ত্রাস তৈরি করতে চাইছে বলে অভিযোগ করেন তিনি।

ফের সিপিএম কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার, কাঠগড়ায় শাসক শিবির
ঘটনাস্থলের ছবি
Follow Us:
| Updated on: Feb 15, 2021 | 1:17 PM

রায়গঞ্জ: পেট্রোল পাম্পের পেছনে ঝোপে উদ্ধার সিপিএম কর্মীর রক্তাক্ত দেহ। ঘটনা উত্তর দিনাজপুরের (North Dinajpur)  ডালখোলা গ্রামে। মৃতের নাম মহম্মদ রফিক (৫২)। তিনি করনদিঘি ব্লকের ডালখোলা থানার রহটপুর গ্রামের বাসিন্দা।

সিপিএমের দাবি, রফিক ওই এলাকায় দলের অঞ্চল সম্পাদক ছিলেন। সোমবার সকালে ডালখোলা থানার উত্তর পাতনোর এলাকার একটি পেট্রোল পাম্পের পেছনে ভুট্টাখেতের পাশে রক্তাক্ত অবস্থায় তাঁকে পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডালখোলা থানার পুলিশ।

তবে ঘটনাস্থলে গিয়ে প্রথমে স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের মুখে পড়েন পুলিশ কর্মীরা। মাথায় ধারাল অস্ত্রে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের অনুমান, অস্ত্র দিয়ে কুপিয়েই খুন করা হয়েছে রফিককে। মৃতের পরিবারের দাবি, রবিবার রাত সাড়ে ৮ টা নাগাদ একটি ফোন পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যান রফিক। রাতে না ফেরায় সম্ভাব্য সমস্ত জায়গাতেই খোঁজ করা হয়। এরপর আজ সকালে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। এতে তার পরিচিত কেউ এই খুনের ঘটনায় জড়িত বলে প্রাথমিকভাবে অনুমান পুলিশের।

সিপিএমের জেলা সম্পাদক অপূর্ব পালের দাবি, এই খুন তৃণমূল কংগ্রসের আশ্রীত দুষ্কৃতিকারীরাই করেছে। শাসক দল এলাকায় সন্ত্রাস তৈরি করতে চাইছে বলে অভিযোগ করেন তিনি। অন্যদিকে করনদিঘির বিধায়ক মনোদেব সিনহার পাল্টা যুক্তি, এই ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই। দুষ্কৃতীদের কোনও দল হয়না। আমরা পুলিশকে বলেছি নিরপেক্ষ তদন্ত হবে।

আরও পড়ুন: মহার্ঘ জ্বালানি, কলকাতায় এই প্রথম পেট্রোলের দাম পেরল ৯০ টাকা

উল্লেখ্য, গত জানুয়ারি মাসে ডালখোলা থানার চাকুলিয়া ব্লকের হাসান গ্রামের বাসিন্দা গুরুচাঁদ রায় নামে এক ব্যাক্তির গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়। সে সময়েও ওই ব্যাক্তি বাম নেতা বলে দাবি করে সিপিএম।