বাড়ি ভাঙচুর, দোকানে লুঠপাট! নির্বাচনের ফল ঘোষণার পর রাতভর উত্তপ্ত চোপড়া

ভোটের ফল প্রকাশ হতেই উত্তেজনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ায় (Chopra)।

বাড়ি ভাঙচুর, দোকানে লুঠপাট! নির্বাচনের ফল ঘোষণার পর রাতভর উত্তপ্ত চোপড়া
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: May 03, 2021 | 11:45 AM

উত্তর দিনাজপুর: ভোটের ফল প্রকাশ হতেই উত্তেজনা উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ায় (Chopra)। চোপড়ার বিভিন্ন জায়গায় মারপিট এবং লুঠপাটের অভিযোগ।

চোপড়া বিধানসভায় তৃণমূল প্রার্থী হামিদুল রহমানের জয় নিশ্চিত হতেই চোপড়ার সোনাপুর, মাঝিয়ালি, দাসপাড়া, ঘিরনিগাঁও- সহ বিভিন্ন এলাকার কোথাও বা বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে, কোথাও আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ। এমনকি লুঠপাট করা হয় দোকানেও।

নির্বাচনের ফল বেরনোর পর থেকেই হিংসায় রাতভর উত্তপ্ত চোপড়া। কোথাও বিজেপি কর্মীদের মারধর করা হয়েছে। কোথাও লুঠপাট চালানো হয়েছে বলে অভিযোগ। সদর চোপড়া বাজার এলাকায় বিজেপির পার্টি অফিস ভাঙ্গা থেকে শুরু করে বিভিন্ন দোকানপাটেও ভাঙচুর চালানো হয়।

স্থানীয় প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পালন করে বলেও অভিযোগ। পুলিশ প্রশাসনের সামনে একের পর এক দোকানপাট লুটপাট হতে থাকে কিন্তু কোনও ধরণের প্রতিরোধ করতে দেখা যায়নি প্রশাসনকে, অভিযোগ স্থানীয় ব্যবসায়ীদেরও। বিধ্বস্ত দোকান মালিকরা। তৃণমূল কর্মী মিনা সাহা বলেন, “আমি বিধায়ক হামিদুল রহমানের কাছে একটা প্রশ্নের উত্তর জানতে চাই, আমি তো তৃণমূল করি সবাই কিন্তু আমার দোকানটা ভাঙচুর করে লুঠপাট করা হল কেন এই জবাবটুকুই চাই শুধু।”

আরও পড়ুন: বিজেপি কর্মীর গলায় তার পেঁচিয়ে, পিটিয়ে মেরে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

তবে তৃণমূলের চোপড়া ব্লকের সভাপতি প্রীতিরঞ্জন ঘোষ জানিয়েছেন, তারা শান্তির পক্ষে> এই ধরনের কোনও অভিযোগ তাদের কাছে আসেনি।