US Shootout: পরনে হলুদ রঙের টি-শার্ট, ধীর পায়ে এসে হঠাৎ পকেট থেকে বন্দুক বের করল যুবক, পরের ঘটনা ভয়ঙ্কর

US Shootout: জানা গিয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তির নাম স্টিফেন মার্লো। পুলিশের দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, ৫ফুট ১১ ইঞ্চি উচ্চতার মার্লোর শুক্রবার একাধিক গুলি চালায়, এরপর সাদা রঙের একটি ফোর্ড এজ গাড়িতে করে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

US Shootout: পরনে হলুদ রঙের টি-শার্ট, ধীর পায়ে এসে হঠাৎ পকেট থেকে বন্দুক বের করল যুবক, পরের ঘটনা ভয়ঙ্কর
অভিযুক্ত স্টিফেন মার্লো।
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Aug 07, 2022 | 8:13 AM

ওয়াশিংটন: ফের বন্দুকবাজের হানায় রক্তাক্ত মার্কিন মুলুক। দিনে দুপুরে এক বন্দুকবাজের হামলায় চারজনের মৃত্যু হয়েছে। পলাতক অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে আমেরিকার ওহাইয়োতে। অভিযুক্তের খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ওই বন্দুকবাজ হামলা চালায়। ডেটনের উত্তরে ওহাইয়োর বাচলার শহরে এই গুলি চালানোর ঘটনাটি ঘটেছে। সেই শহরের পুলিশ প্রধান জানিয়েছেন, শুক্রবার দুপুরে গুলি চালানোর খবর আসে। ঘটনাস্থলে গিয়ে চারজন স্থানীয় বাসিন্দার মৃতদেহ উদ্ধার করা হয়। অভিযুক্ত পলাতক। তবে ইতিমধ্যেই তাঁর নাম-পরিচয় জানা গিয়েছে। তাঁর খোঁজে তল্লাশি অভিযান শুরু হয়েছে। কী কারণে ওই ব্যক্তি হঠাৎ বন্দুক নিয়ে চড়াও হয় এবং গুলি চালায়, ত খতিয়ে দেখা হচ্ছে, ব্যক্তিগত আক্রোশ কিংবা মানসিক অসুস্থতার দিকগুলিও খতিয়ে দেখা হচ্ছে। গোটা এলাকায় কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। সতর্ক থাকতে বলা হয়েছে ডেটন বম্ব স্কোয়াডকেও।

জানা গিয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তির নাম স্টিফেন মার্লো। পুলিশের দেওয়া বিবৃতিতে জানানো হয়েছে, ৫ফুট ১১ ইঞ্চি উচ্চতার মার্লোর শুক্রবার একাধিক গুলি চালায়, এরপর সাদা রঙের একটি ফোর্ড এজ গাড়িতে করে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। সেই সময় তাঁর পরনে ছিল হলুদ রঙের টি-শার্ট ও শর্টস। পুলিশের সন্দেহ, গুলি চালানোর ঘটনার পর অভিযুক্ত ওহাইয়ো ছেড়ে পালিয়ে গিয়েছে।

অন্যদিকে এফবিআই সূত্রে জানা গিয়েছে,অভিযুক্তের লেক্সিংটন, কেনটাকি, ইন্ডিয়াপলিস ব শিকাগো পালিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ এই শহরগুলির সঙ্গেই তাঁর যোগসূত্র রয়েছে। অভিযুক্তকে দেখতে পেলে সঙ্গে সঙ্গে পুলিশ ও এফবিআইয়ের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। তাঁর সঙ্গে কোনও প্রকার বাদানুবাদ বা নিরস্ত্র অবস্থায় আটকানোর চেষ্টা না করেন সাধারণ মানুষ, সেই নির্দেশও দেওয়া হয়েছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla