ভিডিয়ো: অপরাধীকে চিনতে ভুল! বাড়িতে ঢুকে মহিলা ও শিশুর দিকে বন্দুক বাগালেন এজেন্ট

America, Florida,

ভিডিয়ো: অপরাধীকে চিনতে ভুল! বাড়িতে ঢুকে মহিলা ও শিশুর দিকে বন্দুক বাগালেন এজেন্ট
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 12:59 PM

ওয়াশিংটন: হলিউডের অ্যাকশন ছবিতে আমরা হামেশাই দেখছি মার্কিন এজেন্ট বা মার্শালদের কার্যকলাপ। কিভাবে আততায়ীদের গ্রেফতার করতে মার্কিন এজেন্টরা অতর্কিতে হানা দেন সেই দৃশ্যের সঙ্গেও অনেকেই পরিচিত। কিন্তু বাস্তবিক জীবনে কখনও কখনও ভুল হয় দুঁদে এজেন্টজদের। এমনই এক ঘটনা সম্প্রতি প্রকাশ্যে এসেছে। সেই ঘটনার ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এই রকমই এক ঘটনার সাক্ষী মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা। অপরাধীকে ধরতে ফ্লোরিডার এক বাড়িতে আচমকাই হানা দেন মার্শালরা। বাড়ির দরজা ভেঙে সেই বাড়িতে থাকা মহিলা তাঁর শিশুর দিকে বন্দুক উচিঁয়ে ধরেন এজেন্টরা। নিরাপরাধ কোনও মহিলা ও তাঁর শিশুর সঙ্গে এই ঘটনা ঘটলে সেই মা কতটা ধাক্কা খেয়ে থাকতে পারেন সেটা কল্পনা করতে পারাটা খুব একটা কঠিন নয়। বাড়ি দরজাতে লাগানো সিসিটিভি ক্যামেরাতে এই ঘটনার দৃশ্য ধরা পড়েছে।

কাডা স্ট্যাপলস নামের ২২ বছর বয়সী মহিলা জানিয়েছেন, গত ২২ অক্টোবর এই ঘটনাটি ঘটে। যখন মার্শালরা হানা দেন তখন তিনি তাঁর তিন মাসের শিশুটিকে নিয়ে ঘুমোচ্ছিলেন। সিসিটিভি ক্যামেরা থেকে পাওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে সশস্ত্র মার্কিন অফিসাররা, তাঁকে বারবার দরজা খোলার জন্য তাঁকে চাপ দিতে থাকেন। তাদের উপস্থিতিতে চমকে গিয়ে, স্ট্যাপলস তার কুকুরটিকে একটি খাঁচায় বন্ধ করে রেখে দরজা খুলতে যান। কিন্তু সেই মুহুর্তে, সশস্ত্র মার্শালরা বলপূর্বক তাঁকে পাশ কাটিয়ে অ্যাপার্টমেন্টে ঢুকে পড়ে।

দেখে নিনি ভিডিয়ো

একটি সংবাদ চ্যানেলকে ওই মহিলা জানিয়েছেন, ৭ থেকে ৮ জন বন্দুরধারী সেদিন তাঁকে রীতিমতো ধাক্কা দিয়ে ঘরে ঢুকে পড়েন। ওই ঘটনার সময় মহিলা এতটাই ভয় পেয়ে যান যে তিনি কাঁদতে শুরু করেন। এর পরেই মার্শালরা বুঝতে পারেন যে তাঁরা ভুল বাড়িতে ঢুকে পড়েছেন। নিজেদের ভুল বুঝতে পেরে দ্রুত তাঁরা সেখান থেকে চলে যান। প্রায় এক ঘণ্টা পর ওই এজেন্টরা আবার ফিরে আসেন এবং ওই মহিলাকে ব্যাখ্যা করেন যে কেন হঠাৎ তাঁরা হানা দেয়। জানা গিয়েছে ওই এজেন্টরা শামার জনসন নামের এক খুনের ঘটনায় যুক্ত আততায়ীকে তাড়া করছিলেন।

আরও পড়ুন Bangladesh: উপহার হিসেবে বাংলাদেশকে ৩৫ লক্ষ ভ্যাকসিন পাঠাচ্ছে আমেরিকা, টিকা পাঠাচ্ছে ভারতও

আরও পড়ুন  Vicky-Katrina Wedding: ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, বুক করা হয়েছে রাজস্থানের রাজকীয় অভয়ারণ্য-স্পা