Fire in United States: জ্বলছে আস্ত বাড়ি, ভেসে আসছে বাচ্চাদের আর্ত চিৎকার! ছুটে গেলেন পিৎজা ডেলিভারি বয়, তারপর…

Fire in United States: চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানার লাফায়েতে শহরে। ১১ জুলাই শহরের একটি বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে।

Fire in United States: জ্বলছে আস্ত বাড়ি, ভেসে আসছে বাচ্চাদের আর্ত চিৎকার! ছুটে গেলেন পিৎজা ডেলিভারি বয়, তারপর…
দাউদাউ করে জ্বলছে আস্ত বাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 4:43 PM

লাফায়েতে: দাউদাউ করে জ্বলছে আস্ত বাড়ি (Fire in United States)। আগুনের লেলিহান শিখা গ্রাস করেছে সমস্ত ঘর। ঘন কালো ধোঁয়ায় ছেয়ে গিয়েছে গোটা এলাকা। খবর পেয়ে ছুটে এসেছে দমকল (Firebrigade)। ইতিউতি ছোটাছুটি করছেন দমকল কর্মীরা। এরমধ্যে জ্বলন্ত বাড়িতে আটকে থাকা বাড়ি থেকে শোনা যাচ্ছে বাচ্চাদের কান্নার আওয়াজ। বাঁচাবে কে ? কার্যত ভগবানের দূত হয়ে ছুটে এলেন পিৎজা ডেলিভারি বয় (Pizza delivery boy)। একেএকে বাঁচালেন প্রতিটা বাচ্চা। ভাইরালও হয়েছে বাচ্চাদের উদ্ধারকাজের ভিডিয়ো। যা ইতিমধ্যেই শোরগোল ফেলেছে। পিৎসা ডেলিভারি বয়ের প্রশংসা পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। 

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানার লাফায়েতে শহরে। ১১ জুলাই শহরের একটি বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে। এদিকে সেই সময় পিৎজা ডেলিভারি করতে বেরিয়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন নিকোলাস বোস্টিক নামে ২৫ বছরের এক যুবক। খবর গেলেও তখনও এসে পৌঁছায়নি দমকল। এদিকে জ্বলন্ত বাড়িতে সেই সময় ১৮ বছরের এক কিশোর সহ আর চার বাচ্চা আটকে। তাদের চিৎকার শুনতেই এক মুহূর্ত দেরি না করে বাড়িটির দিকে এগিয়ে যান ২৫ বছরের ওই পিৎজা ডেলিভারি বয়। প্রথমে উদ্ধার করেন ১৮ বছরের কিশোরকে। তারপর একে একে বাকিদের উদ্ধার করেন। এদিকে যে শিশুরা আগুনে আটকে পড়েছিল তাঁদের একজনের বয়স ১, একজনের বয়স ৬, একজনের ১৩। অন্যদিকে সে সময় বাকিরা জেগে থাকলেও গভীর ঘুমের দেশে ছিল ১৩ বছরের আরও এক কিশোর। তাকে কার্যত পাঁজাকোলা করে জ্বলন্ত বাড়ি থেকে উদ্ধার করেন ওই ডেলিভারি বয়। 

এদিকে শেষ বাচ্চাটিকে নিয়ে শেষে নিকোলাস যখন বাড়ি থেকে বের হচ্ছেন। ততক্ষণে পুলিশ ও দমকল এসে গিয়েছে। তারাই গোটা ঘটনার দৃশ্য ক্যামেরা বন্দি করে। যা শেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিকে  লাফায়েতে পুলিশ জানিয়েছে বাকিদের বাচ্চাদের উদ্ধার করলেও আগুনের আঁচে মারাত্মকভাবে জখম হয়েছেন ওই ডেলিভারি বয়। ধোঁয়াতেও শ্বাস রুদ্ধ হয়ে গিয়েছিল তাঁর। ভিডিয়োও তাঁকে গুরুতর আহত অবস্থায় রাস্তায় শুয়ে পড়তে দেখা যায়। তৎক্ষণাৎ তাঁকে হাসাপাতালে নিয়ে যান পুলিশ কর্মীরা। তবে শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে তিনি বর্তমানে সুস্থই রয়েছেন।