Bangladesh News: বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেছিলেন বাবা, চার মেয়ের কাণ্ডে মাথায় বাজ পরিবারের

Bangladesh News: পরিবার সূত্রে খবর, মুজিবুল রহমান ১৮ বছর বিদেশে ছিলেন এবং সেখান থেকে অনেক টাকা উপার্জন করে দেশে ফিরে আসেন।

Bangladesh News: বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেছিলেন বাবা, চার মেয়ের কাণ্ডে মাথায় বাজ পরিবারের
ছবি: সংগৃহীত
TV9 Bangla Digital

| Edited By: অরিজিৎ দে

May 31, 2022 | 1:39 PM

কুমিল্লা: ছোটবেলা থেকেই আমাদের শেখানো হয়, রাগ নিয়ন্ত্রণ করা উচিত। কারণ রাগের বশে, এমন কিছু কাণ্ড ঘটে যেতে পারে, সারা জীবন হয়তো যার মাশুল দিতে হবে। বাংলাদেশের (Bangladesh News) কুমিল্লায় (Kumilla) একই অবস্থার মুখোমুখি এক অসহায় বাবা। রাগের বসে ৪ কন্যা সন্তানকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে, আফসোস করছেন। কুমিল্লার মুজিবুল হক রাগের মাথায় মেয়েদের বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেছিলেন। অভিমানী বড় মেয়ে বাবাকে জিজ্ঞেস করেছিল, বাড়ির বাইরে বেরিয়ে গেলে বাবা তাদের খুঁজতে যাবেন কি না? উত্তরে মুজিবুল বলেছিলেন, তিনি খুঁজবেন না। বাবার থেকে এই কথা জানার পর নিজের বাকি ৩ বোনকে নিয়ে নিরুদ্দেশ হয়েছে ১৭ বছর বয়সী তাসনিম জাহান। চার পাঁচ দিন ধরে মেয়েদের কোনও খোঁজ খবর না পেয়ে শেষমেশ থানায় ডায়েরি করতে বাধ্য হয়েছেন বাবা মুজিবুল।

কুমিল্লার নাঙ্গলকোটে এই ঘটনাটি ঘটেছে। তাসনিম জাহান ছাড়াও মারজাহান, তাজিন সুলতানা ও মাইশা সুলতানা নিখোঁজ। তাসনিম উপজেলা সদরের আফসারুল উলুম কামিল মাদ্রাসার প্রথম বর্ষ, মারজাহান একই মাদ্রাসার দশম শ্রেণি ও তাজিন সুলতানা ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। মাইশা নারুয়া তালিমুল কোরআন মডেল মাদ্রাসার পড়াশোনা করে বলেই স্থানীয় সূত্রে জানা গিয়েছে। শনিবার রাতে পুলিশে অভিযোগ দায়ের করা হলেও, সোমবার রাত অবধি নিখোঁজ হওয়া চার বোনকে খুঁজে বের করতে পারেনি পুলিশ। নাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন সাংবাদিকদের জানিয়েছেন, পুলিশের তরফে সব রকম ভাবে নিখোঁজ কিশোরীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

পরিবার সূত্রে খবর মুজিবুল রহমান ১৮ বছর বিদেশে ছিলেন এবং সেখান থেকে অনেক টাকা উপার্জন করে দেশে ফিরে এসেছিলেন। পরিচিত বেশ কিছু ব্যক্তিকে ব্যবসা করার জন্য তিনি ১২ লক্ষ টাকা ধার দিয়েছিলেন। কিন্তু তারা সকলেই সেই টাকা আত্মসাৎ করে। এই ঘটনার পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন মুজিবুল। এমনকী তিনি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ ও হৃদ্‌রোগের সমস্যায় ভুগছেন। একে মানসিক চাপ তার উপর শারীরিক রোগব্যাধিতে জর্জরিত মুজিবুল অতি সামান্য কারণে স্ত্রী ও কন্যাদের ওপর চিৎকার চেঁচামেচি করত। সেদিনও রাগের বশে তিনি মেয়েদের বাইরে বেরিয়ে যেতে বলেছিলেন। তার ফল যে এমন মারাত্মক হবে তা তিনি কল্পনাও করতে পারেননি। ৪ কিশোরীর নিখোঁজ হওয়ার ঘটনায়, স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন পরিবার।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla