Extreme Bizarre: যৌনাঙ্গে থার্মোমিটার! হস্তমৈথুনের আনন্দ বাড়াতে গিয়ে বিপত্তিতে কিশোর

Masturbation: হস্তমৈথুনে বৈচিত্র আনতেই যৌনাঙ্গে থার্মোমিটার ভরেছিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Extreme Bizarre: যৌনাঙ্গে থার্মোমিটার! হস্তমৈথুনের আনন্দ বাড়াতে গিয়ে বিপত্তিতে কিশোর
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 13, 2023 | 7:31 PM

বেজিং: যৌনতা নিয়ে অস্বাভাবিক পরীক্ষা করতে গিয়ে বিপদ ডেকে আনলেন এক কিশোর। এমন পরিস্থিতি তৈরি হয়েছিল, যে তাকে হাসপাতালে ভর্তি হয়ে অস্ত্রোপচার করতে হয়েছে। সেই ঘটনার কথা নিয়ে ব্যাপক আলোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে, ওই কিশোরের বয়স ১২ বছর। চিনের চেংদু প্রদেশের বাসিন্দা সে। চিকিৎসকরা জানিয়েছেন, ওই কিশোর নিজের পুরুষাঙ্গের ভিতর একটি থার্মোমিটার ঢুকিয়ে ফেলেছিলেন। সেই থার্মোমিটার ঢোকালেও বের করতে পারেনি সে। এরপরই যৌনাঙ্গে প্রবল যন্ত্রণা শুরু হয় তার। সে সময় তাকে নিয়ে যাওয়া হয়েছিল লংকোয়ানি জেলার দ্য ফার্স্ট পিপলস হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা করেছিলেন অস্ত্রোপচার। সরাসরি সেই থার্মোমিটার বের করতে গেলে ওই কিশোরের যৌনাঙ্গের মারাত্মক ক্ষতি হত পারত বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাই মূত্রথলিতে ফুটো করে জটিল অস্ত্রোপচার করা হয়। সেই অস্ত্রোপচারের মাধ্যমে তার যৌনাঙ্গ থেকে থার্মোমিটার বের করা হয়েছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, ওই কিশোর যৌনতা নিয়ে উৎসুক। হস্তমৈথুনে বৈচিত্র আনতেই যৌনাঙ্গে থার্মোমিটার ভরেছিল বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তা করতে গিয়েই এই বিপত্তি। যৌনাঙ্গের ছিদ্র দিয়ে প্রবেশ করানো থার্মোমিটার আর বের হয়নি। এর পর প্রবল যন্ত্রণা শুরু হয় কিশোরের শরীরে। হাসপাতালে নিয়ে যেতেই চিকিৎসকদের তো মাথায় হাত।

এর আগেও যৌনাঙ্গের ভিতর অস্বাভাবিক বস্তু প্রবেশের ঘটনা সামনে এসেছে। কেউ নিজের যৌনাঙ্গে তার ভরে ফেলেছিলেন। কেউ আবার পায়ুদ্বারে বোতল ভরে নিজের জীবন বিপন্ন করে তুলেছিলেন। কিন্তু জ্বর পরিমাপের জন্য বহুল ব্যবহৃত এই যন্ত্র যৌনাঙ্গে ভরার ঘটনা এই প্রথমবার দেখলেন চিনের চিকিৎসকরা।