ভিডিয়ো: নৌকাতে করে বাড়ি স্থানান্তর, ভাইরাল কানাডিয়ান যুগল

Canada, ড্যানিয়েলি পেনির স্বপ্ন ছিল তিনি এমন একটি দ্বিতল বাড়িতে থাকবেন যেখান থেকে ব্লো মি ডাউন পাহাড় এবং ম্যাইভার সমুদ্রের অপরূপ দৃশ্য উপভোগ করা যায়। পেনি জানিয়েছেন সকলেই জানতেন এই বিশেষ বাড়িটির প্রতি তাঁর একটা আলাদা ভালো লাগা আছে।

ভিডিয়ো: নৌকাতে করে বাড়ি স্থানান্তর, ভাইরাল কানাডিয়ান যুগল
ছবি টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 8:46 PM

আমরা সকলেই স্বপ্নকে আঁকড়ে ধরে বেঁচে আছি। নিজের বা প্রিয়জনের পছন্দ মত বাড়ি বানানোর স্বপ্ন নিয়েই অনেকে দিন রাত পরিশ্রম করেন। কেউ সফল হন কেউ আবার হননা। কিন্তু নিজের স্বপ্নের বাড়ি নৌকা করে অন্যত্র নিয়ে যাওয়ার কথা আগে কখনও কেউ শুনেছেন? মনে হয় না। কিন্তু এমনই ঘটনা ঘটল কানাডায় (Canada)। কানাডার নিউফাউন্ডল্যান্ডের (Newfoundland) প্রেমিক যুগল নিজেদের স্বপনের বাড়িকে সুরক্ষিত রাখার এক অভিনব পন্থা বের করেছেন। বাড়িকে নৌকায় চাপিয়ে অন্নত্র সরিয়ে নিয়ে যাওয়ার ছবি সামনে আশায় নেট মহলে তোলপাড় পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, ড্যানিয়েলি পেনির স্বপ্ন ছিল তিনি এমন একটি দ্বিতল বাড়িতে থাকবেন যেখান থেকে ব্লো মি ডাউন পাহাড় এবং ম্যাইভার সমুদ্রের অপরূপ দৃশ্য উপভোগ করা যায়। পেনি জানিয়েছেন সকলেই জানতেন এই বিশেষ বাড়িটির প্রতি তাঁর একটা আলাদা ভালো লাগা আছে। তিনি যখন জানতে পারেন বাড়িটি ভেঙে ফেলা হবে তখন তিনি তাঁর প্রেমিক কিরক লোভেলকে নিয়ে সেখানে আসেন এবং বাড়ি মালিককে জানান তিনি এই বাড়িটি অন্যত্র সরিয়ে নিয়ে যেতে চান।

দেখুন বাড়ি সরিয়ে নিয়ে যাওয়ার দৃশ্য

তার ঠিক পরেই ‘বিস্কুট বক্স’ (Biscuit Box) নামক এই বাড়িটিকে বেশ কয়েকটি মোটর চালিত ছোট নৌকার সাহায্যে অন্যত্র সরিয়ে নিয়ে জান। নৌকার মাধ্যমে বাড়িটি সরানোর সময় একটি নৌকায় চির ধরেছিল। পেনি তখন ভেবেছিলেন তাঁর স্বপ্নের বাড়ি আর হয়তো টিকে থাকবে না, কিন্তু আশেপাশে উপস্থিত অনেকেই পেনি ও তাঁর প্রেমিক লোভেলকে সাহায্য করতে এগিয়ে আসে। অন্যদের সাহায্যে বাড়ির কোনও ক্ষতি হয়নি।

এই বাড়িটি যথাযথভাবে সরানোর সঙ্গে যে বড় দলটি যুক্ত ছিল তাদের সকলকেই পেনি ধন্যবাদ জানিয়েছেন। শেষমেশ বাড়িটি স্থলে নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। কিন্তু বাড়ির বেশ কিছু অংশে জল ঢুকে গিয়েছিল পেনি জানিয়েছেন, জমা জল বেড় করে দেওয়ার জন্য কয়েকটি ছিদ্র করা হয়েছে। আশা করা যাচ্ছে দ্রুত জল বেরিয়ে যাবে।

আরও পড়ুন Sujan Chakraborty: ‘সারদার টাকাই তো বাংলাদেশে জঙ্গিদের কাছে পৌঁছেছে’, তৃণমূলের ‘নীরবতা’কে কটাক্ষ সুজনের