Crime against Woman: দড়ি দিয়ে বাঁধা স্বামী, তাঁর সামনেই অন্তঃসত্ত্বা মহিলাকে গণধর্ষণ পাঁচ পাক দুষ্কৃতীর

Pakistan: ঝিলাম শহরের অত্যাচারিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, রাতের খাওয়া দাওয়া সেরে স্বামীর সঙ্গে বসেছিলেন তিনি। সে সময়ই পাঁচ দুষ্কৃতী ঢুকে পড়ে তাঁদের বাড়িতে। দুষ্কৃতীদের প্রত্যেকের হাতেই আগ্নেয়াস্ত্র ছিল বলে পুলিশকে জানিয়েছেন মহিলা।

Crime against Woman: দড়ি দিয়ে বাঁধা স্বামী, তাঁর সামনেই অন্তঃসত্ত্বা মহিলাকে গণধর্ষণ পাঁচ পাক দুষ্কৃতীর
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2022 | 2:39 PM

পঞ্জাব: হাড় হিম করা গণধর্ষণের ঘটনা ঘটল পাকিস্তানের পঞ্জাব প্রদেশের ঝিলাম শহরে। আগ্নেয়াস্ত্র নিয়ে এক দম্পতির বাড়িতে ঢুকে পাঁচ দুষ্কৃতী। তার পর মহিলার স্বামীকে দড়ি দিয়ে বেঁধে রাখে চেয়ারে। তাঁর সামনেই ওই মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। স্বামীর সামনেই স্ত্রীর উপর ঘণ্টার পর ঘণ্টা অত্যাচার চালায় পাঁচ দুষ্কৃতী। জানা গিয়েছে, ওই মহিলা অন্তঃসত্ত্বা ছিলেন। ঘটনার পর অত্যাচারিতা মহিলা যান হাসপাতালে। হাসপাতাল কর্মীরা খবর দেয় পুলিশকে। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। ঘটনা নিয়ে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলেও জানিয়েছে পাকিস্তানের পঞ্জাব প্রদেশের পুলিশ।

ঝিলাম শহরের অত্যাচারিতা মহিলা পুলিশকে জানিয়েছেন, রাতের খাওয়া দাওয়া সেরে স্বামীর সঙ্গে বসেছিলেন তিনি। সে সময়ই পাঁচ দুষ্কৃতী ঢুকে পড়ে তাঁদের বাড়িতে। দুষ্কৃতীদের প্রত্যেকের হাতেই আগ্নেয়াস্ত্র ছিল বলে পুলিশকে জানিয়েছেন মহিলা। ঘরে ঢুকেই তাঁর স্বামীকে মারধর করে অভিযুক্তরা। দড়ি দিয়ে তাঁর হাত-পা বেঁধে রাখা হয়। এর পরই স্বামীর সামনেই তাঁর উপর পাঁচ দুষ্কৃতী অত্যাচার চালায় বলে জানিয়েছেন ওই মহিলা।

পুলিশ জানিয়েছে, মহিলার শারীরিক পরীক্ষা করানো হয়েছে। ফরেন্সিক পরীক্ষার জন্য লাহোরের পরীক্ষাগারে নমুনা পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পঞ্জাব পুলিশের আইজিপি জানিয়েছেন, ঘটনার তদন্তের জন্য বিশেষ দল গঠন করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

গত কয়েক দিনে একাধিক গণধর্ষণের ঘটনা ঘটেছে পাকিস্তানে। ২৭ মে করাচি যাওয়ার জন্য এক্সপ্রেস ট্রেনে উঠেছিলেন ২৫ বছরের এক যুবতী। দুই টিকিট পরীক্ষক এক্সপ্রেস ট্রেনের মধ্যেই তাঁকে গণধর্ষণ করে বলে অভিযোগ। ইকোনমি ক্লাসের টিকিট কেটে মাজাফগড় থেকে উঠেছিলেন ওই মহিলা। টিকিট পরীক্ষক জাহিদ তাঁকে এসি কামরার আসন দেওয়ার কথা বলেন। সেখানে নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করেন। ঘটনার সময় এসি কামরার টিকিট পরীক্ষক আকিবও সেখানে উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। করাচি স্টেশনে নেমে গণধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই যুবতী।

পাকিস্তানের পঞ্জাব পুলিশের দেওয়া তথ্য অনুসারে, গত ৬ মাসে ২ হাজার ৪৩৯টি ধর্ষণের ঘটনা ঘটেছে সে প্রদেশে। ‘পরিবারের সম্মান রক্ষায়’ ৯০ জন মহিলাকে খুন করা হয়েছে। পাকিস্তানের মানবাধিকার কমিশনের রিপোর্ট অনুসারে, সে দেশে প্রতি ঘণ্টায় ১১টি ধর্ষণের ঘটনা ঘটে।