Pakistan Crisis: ‘পেট্রোল পাম্পে পেট্রোল নেই, এটিএমে টাকা নেই…’, দেশের করুণ হাল নিয়ে এ বার বিস্ফোরক পাক ক্রিকেটার!

Pakistan Crisis: পাকিস্তানের ক্রিকেট দলের হয়ে তিনি যখন খেলতেন, সেই সময়ও একাধিক বিষয় নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডে অভিযোগ জানিয়েছিলেন মহম্মদ হাফিজ। এ বার তিনি দেশের দুরাবস্থা নিয়েও সরব হলেন।

Pakistan Crisis: 'পেট্রোল পাম্পে পেট্রোল নেই, এটিএমে টাকা নেই...', দেশের করুণ হাল নিয়ে এ বার বিস্ফোরক পাক ক্রিকেটার!
ফাইল চিত্র
TV9 Bangla Digital

| Edited By: ঈপ্সা চ্যাটার্জী

May 27, 2022 | 11:23 AM

ইসলামাবাদ: প্রাক্তন বনাম বর্তমান প্রধানমন্ত্রীর লড়াইয়ে উত্তপ্ত গোটা দেশ। এদিকে সাধারণ মানুষ যে চরম সমস্যায় পড়ছেন, তার দিকে নজর নেই সরকারের। তাই বাধ্য হয়েই দেশের করুণ অবস্থা নিয়ে টুইটারে সরব হলেন প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার মহম্মদ হাফিজ। লাহোরের পেট্রোল পাম্পে জ্বালানি নেই, এটিএমে টাকা নেই বলে তিনি অভিযোগ করেন। দেশের বিশিষ্ট রাজনৈতিক নেতাদের ট্যাগ করেন তিনি।

পাকিস্তানের ক্রিকেট দলের হয়ে তিনি যখন খেলতেন, সেই সময়ও একাধিক বিষয় নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডে অভিযোগ জানিয়েছিলেন মহম্মদ হাফিজ। এ বার তিনি দেশের দুরাবস্থা নিয়েও সরব হলেন। বুধবার তিনি টুইটারে দেশের সাধারণ মানুষের সমস্যার কথা তুলে ধরেন। তিনি টুইটে বলেন, “লাহোরের কোনও পেট্রোল পাম্পে পেট্রোল নেই? কোনও এটিএম মেশিনে টাকা নেই? রাজনৈতিক সিদ্ধান্তের কারণে সাধারণ মানুষকে কেন ভুক্তভোগী হতে হচ্ছে বলতে পারেন?” এই পোস্টে তিনি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান, বর্তমান প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ সহ একাধিক রাজনৈতিক নেতাকে তিনি ট্যাগ করেন।

উল্লেখ্য, চলতি বছরের এপ্রিল মাসেই অনাস্থা ভোটে ইমরান খানকে হারিয়ে দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ করেন শাহবাজ শরিফ। এরপর থেকেই দেশে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি হয়েছে। বুধবারই আজাদি মিছিলের ডাক দিয়েছিলেন প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান। ইসলামাবাদ, রাওয়ালপিন্ডি, করাচি, লাহোর, খাইবার পাখুনখাওয়া সহ একাধিক জায়গায় পুলিশের সঙ্গে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের সমর্থকদের সংঘর্ষ বাধে। ইসলামাবাদের রেড জ়োন, ব্লু জ়োনে তীব্র অশান্তির সৃষ্টি হয়। রেড জ়োনে ঢোকার উপরেও নিষেধাজ্ঞা জারি করে দেওয়া হয়।

বৃহস্পতিবার ইসলামাবাদে ঢুকেই জিন্নাহ অ্যাভিনিউতে যান ইমরান খান। সেখানে দাঁড়িয়েই তিনি হুঁশিয়ারি দেন যে আগামী ৬ দিনের মধ্যে যদি সংসদ ভেঙে নির্বাচনের দিন ঘোষণা না করা হয়, তবে দেশবাসীকে পাশে নিয়ে তিনি ফের ইসলামাবাদে আসবেন বলে জানিয়েছেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla