France President: ফরাসি প্রেসিডেন্টকে থাপ্পড় মহিলার, হঠাৎ ভাইরাল নেটপাড়ায়

France President Emmanuel Macron: ফরাসি প্রেসিডেন্টের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠছে। কী ভাবে প্রেসিডেন্টের বেষ্টনী ভেঙে ওই মহিলা ম্যাক্রোঁর সামনে যেতে পারলেন এবং তাঁকে থাপ্পড় মারলেন, তা নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনদের অনেকে।

France President:  ফরাসি প্রেসিডেন্টকে থাপ্পড় মহিলার, হঠাৎ ভাইরাল নেটপাড়ায়
নেটপাড়ায় ভাইরাল এই ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2022 | 5:25 PM

প্যারিস: ফের আক্রান্ত ফরাসি প্রেসিডেন্ট! এক মহিলা আচমকা প্রকাশ্য রাস্তায় ফরাসি প্রেসিডেন্ট এমান্যুয়েল ম্যাক্রোঁকে থাপ্পড় মারলেন! এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি চড় মারার ঘটনায় অভিযুক্ত ওই মহিলাকে ম্যাক্রোঁর নিরাপত্তারক্ষীরা গ্রেফতার করছে বলেও ভিডিয়োতে দেখা গিয়েছে। যা নিয়ে নেট দুনিয়ায় জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যদিও শেষ পর্যন্ত এটা পুরোনো ঘটনার ভিডিয়ো বলে সংবাদ সংস্থা এএনআই-এর তরফে জানিয়ে দুঃখপ্রকাশ করা হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিয়োটিতে ঠিক কী দেখা যাচ্ছে?

ফরাসি প্রেসিডেন্ট এমান্যুয়েল ম্যাক্রোঁ নিরাপত্তারক্ষীল নিয়েই রাস্তা দিয়ে হাঁটছেন। আচমকা সবুজ টি-শার্ট পরা এক মহিলা ম্যাক্রোঁর নিরাপত্তার বেড়াজালের মধ্যে ঢুকে পড়েন এবং সপাটে এক থাপ্পড় দেন প্রেসিডেন্টকে। সঙ্গে সঙ্গে অবশ্য ওই মহিলাকে গ্রেফতার করে ফরাসি পুলিশ। তাঁর হাত পিছমোড়া করে বেঁধে ফেলা হয়।

ফরাসি প্রেসিডেন্টকে থাপ্পড় মারার এই ভিডিয়ো ভাইরাল হতে বেশি সময় লাগেনি। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা। সংবাদ সংস্থা এএনআই-এর তরফেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যার প্রেক্ষিতে বিভিন্ন মন্তব্য উড়ে আসে নেটিজেনদের তরফে। এমনকি প্রেসিডেন্টের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। কী ভাবে প্রেসিডেন্টের বেষ্টনী ভেঙে ওই মহিলা ম্যাক্রোঁর সামনে যেতে পারলেন এবং তাঁকে থাপ্পড় মারলেন, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে। বিশেষত, গত বছরও যেখানে এরকম একটি ঘটনা ঘটেছিল। পরে অবশ্য জানা যায়, এটা নতুন ভিডিয়ো নয়। পুরোনো ভিডিয়োটি নতুন করে ভাইরাল হয়েছে। অনিচ্ছাকৃত এই ঘটনার জন্য সংবাদ সংস্থা এএনআই-এর তরফে জানিয়ে দুঃখপ্রকাশও করা হয়েছে।

উল্লেখ্য, গত বছর ৮ জুন দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে সফরে গিয়ে আক্রান্ত হয়েছিলেন ফরাসি প্রেসিডেন্ট এমান্যুয়েল ম্যাক্রোঁ। রাস্তায় দাঁড়িয়ে কোভিড-১৯ পর্বে লোকসান নিয়ে খাদ্য ও রেস্তোরাঁ দফতরে এক আধিকারিকের সঙ্গে কথা বলার সময়ই এক মহিলা আচমকা প্রেসিডেন্টের গালে সপাটে থাপ্পড় মারেন। সঙ্গে সঙ্গে অবশ্য অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করে ফরাসি পুলিশ।