Bizarre: ছাগল বলির স্বপ্ন দেখে নিজের লিঙ্গ কেটে ফেললেন ৪২ বছরের কৃষক!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Aug 27, 2022 | 9:30 AM

Penis Chopped: স্ত্রী ছাগল ধরে আছে, আর তিনি কাটছেন। তার পর সেই ছাগলের মাংস রান্না করে খাবেন। এ রকম স্বপ্ন দেখছিলেন ৪২ বছরের এক ব্যক্তি।

Bizarre: ছাগল বলির স্বপ্ন দেখে নিজের লিঙ্গ কেটে ফেললেন ৪২ বছরের কৃষক!
প্রতীকী ছবি

আকরা: চেয়ারে বসেই ঘুমিয়ে গিয়েছিলেন। ঘুমের ঘোরে স্বপ্ন দেখছিলেন ছাগল কাটার। স্ত্রী ছাগল ধরে আছে, আর তিনি কাটছেন। তার পর সেই ছাগলের মাংস রান্না করে খাবেন। এ রকম স্বপ্ন দেখছিলেন ৪২ বছরের এক ব্যক্তি। সেই ছাগল বলির স্বপ্ন দেখার সময় নিজের যৌনাঙ্গ কেটে ফেলেন তিনি। অদ্ভূত এই ঘটনাটি ঘটেছে আফ্রিকার দেশ ঘানাতে।

ঘানার সংবাদমাধ্যম ঘোনো টিভি সূত্রে জানা গিয়েছে, ঘানার আসিন ফসু শহরের বাসিন্দা ৪২ বছরের ওই ব্যক্তি। পেশায় তিনি কৃষক। তাঁর নাম কোফি আট্টা। তিনিই ছাগল কাটার স্বপ্ন দেখতে দেখতে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলেছিলেন। তা করতেই ঘুম ভেঙে যায়, কোফি তখন রক্ত দেখে চিৎকার জুড়ে দেন। সে সময় তাঁর স্ত্রী বাড়িতে ছিলেন না। প্রতিবেশী চিৎকার শুনে আসেন তাঁর বাড়িতে। প্রতিবেশীদের থেকে খবর পেয়ে আসেন স্ত্রী। তার পর তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল সেন্ট ফ্রান্সিস জাভিয়ের ক্যাথোলিক হাসপাতালে। আসিন ফসুর সেই হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে স্থানান্তরিত করা হয় কমফো আনোকে টিচিং হাসপাতালে।

আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, প্রথমে ওই ব্যক্তিকে কিছু ইঞ্জেকশন দেওয়া হয়েছিল এবং ক্ষতস্থানে ব্যান্ডেজ করা হয়েছিল। পরে তাঁর যৌনাঙ্গে অস্ত্রোপচার করা হয়। সেই অস্ত্রোপচারের জন্যই অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছিল তাঁকে। সেখানে কেটে ফেলা যৌনাঙ্গ অস্ত্রোপচারের মাধ্যমে জোড়া লাগানো হয়েছে বলে জানা গিয়েছে। তা আবার স্বাভাবিক অবস্থায় কাজ করছে বলে জানা গিয়েছে।

যদিও ওই ব্যক্তি মনে করতে পারছেন না কী ভাবে তিনি ঘুমের ঘোরে ছুরি হাতে নিয়েছিলেন। তিনি জানিয়েছেন, চেয়ারে বসেই ঘুমিয়ে পড়েছিলেন তিনি। সম্ভবত সে সময়ই ছুরিটি পাশে ছিল। তার পরই এই দুর্ঘটনা ঘটিয়েছিলেন তিনিয তবে অস্ত্রোপচারের পর যৌনাঙ্গ ফিরে পেয়ে চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla