Bizarre Marriage: ছাগলকে বিয়ে টিকটক স্টারের! ক্ষুব্ধ ভক্তদের শান্ত করতে কারণ জানালেন নিজেই

Viral Video: এই ভিডিয়ো মন জন করতে পারেনি আরিফের ভক্তদের। ভিডিয়ো দেখেই ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা।

Bizarre Marriage: ছাগলকে বিয়ে টিকটক স্টারের! ক্ষুব্ধ ভক্তদের শান্ত করতে কারণ জানালেন নিজেই
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 9:02 PM

জাকার্তা: টিকটক এবং ইউটিউবে ভিডিয়ো তৈরি করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় তিনি। হঠাৎই তাঁর ভক্তকূল চমকে গেলেন। এ কি করলেন তিনি। শেষমেশ ছাগলের গলায় মালা পড়ালেন! বিয়ে করলেন ছাগলকে। সম্প্রতি এমনই কাণ্ড ঘটিয়েছেন ইন্দোনেশিয়ার এক ইউটিউবার। ইন্দোনেশিয়ার গ্রেসিলের বাসিন্দার নাম সাইফুল আরিফ। ৪৪ বছরের আরিফই বিয়ে করেছেন ছাগলকে। সেই ভিডিয়ো ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। রীতিমতো ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। তা দেখে তাঁর ভক্তরা খুশি তো নয়ই বরং একরাশ বিরক্তি উগরে দিয়েছেন। ভক্তদের শান্ত করতে বিয়ের কারণ জানিয়েছেন ওই কনটেন্ট ক্রিয়েটর।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, ছাগলের গায়ে একটি শাল জড়ানো রয়েছে। পাশে বসে রয়েছেন ওই ব্যক্তি। বেশ কয়েক জন ঘিরে রয়েছেন তাঁকে। এ ভাবেই বেশ কিছুক্ষণ ধরে চলল বিয়ের অনুষ্ঠান।

এই ভিডিয়ো মন জন করতে পারেনি আরিফের ভক্তদের। ভিডিয়ো দেখেই ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। কেন এ রকম কাজ তিনি করলেন, তাও জানতে চেয়েছিলেন তাঁর ভক্তরা। চাপের মুখে পড়ে গোটা ঘটনার কথা খুলে বলেন ওই টিকটক তারকা। তিনি জানান, অন্য ধরনের ভিডিয়ো তৈরির উদ্দেশ্যেই এই কাজ করেছেন তিনি। সত্যিই সত্যিই ছাগলকে নিজের জীবনসঙ্গিনী বানাননি। ভবিষ্যতে এ ধরনের ভিডিয়ো বানানো থেকে বিরত থাকার বার্তাও তিনি দিয়েছেন নিজের ভক্তদের।

তবে প্রাণীকে বিয়ে করার ঘটনা কিন্তু এই প্রথম নয়। গত বছর পাকিস্তানের এক যুবক বিয়ে করেছিলেন ছাগলকে। তার আগে ব্রাজিলের এক বৃদ্ধ বিয়ে করেন ছাগলকে। কিছু দিন আগে ব্রিটেনের ৪৯ বছরের এক মহিলা বিয়ে করেন তাঁর পোষ্য বিড়ালকে। তাঁর অভিযোগ, বাড়ির মালিক পোষ্য রাখা নিয়ে বেজায় সমস্যা করছিলেন। সে জন্যই পোষ্যকে বিয়ে করেন তিনি। যাতে বাড়িওয়ালা তাকে রাখা নিয়ে আপত্তি জানাতে না পারেন।