Kidnap Case: ক্যালিফোর্নিয়ায় উদ্ধার শিশু সহ অপহৃত ভারতীয় পরিবারের চার সদস্যের দেহ

kidnap case: গত সোমবার একই পরিবারের ৪ সদস্যকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। ঘটনায় পরে একজনকে আটক করে পুলিশ।

Kidnap Case: ক্যালিফোর্নিয়ায় উদ্ধার শিশু সহ অপহৃত ভারতীয় পরিবারের চার সদস্যের দেহ
অপহৃত পরিবার
TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Oct 06, 2022 | 11:54 AM

ক্যালিফোর্নিয়া: গত কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর উদ্ধার হল ভারতীয় পরিবারের চার সদস্যের মৃতদেহ। এক শিশু সহ চারজনকে অপহরণ করা হয়েছিল ক্যালিফোর্নিয়ায়। এরপর থেকে তাঁদের কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে অপহরণকারীকে গ্রেফতার করা হয়। বুধবার রাস্তার ধারের একটি বাগানে তাঁদের দেহ উদ্ধার হয়েছে বলে প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে।

অপহৃত পরিবারের মধ্যে ছিল এক আট মাসের শিশু, আরুহি ধেরি। ছিলেন তাঁর মা ২৭ বছরের জসলিন কাউর, বাবা ৩৬ বছরের জসদীপ সিং, তাঁদেরই আত্মীয় আমনদীপ সিং। গত সোমবার ক্যালিফোর্নিয়ার মার্সড থেকে তাঁদের অপহরণ করা হয়।

মার্সডের শেরিফ ভার্ন ওয়ার্নকে জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় ইন্ডিয়ানা রোড ও হাচিনসন রোডের সংযোগস্থলে একটি বাগান থেকে ওই চারজনের দেহ উদ্ধার হয়। বাগানের এক কর্মী ওই চার দেহ প্রথমে দেখতে পান বলে পুলিশ সূত্রে খবর। শেরিফ বুধবার সাংবাদিক বৈঠক করে এই খবর জানিয়েছেন।

বুধবারই পুলিশ অপহরণের মুহূর্তের একটি ভিডিয়ো প্রকাশ করে। সেখানে দেখা যায়, একটি বিল্ডিং থেকে প্রথমে বেরিয়ে আসছেন জসদীপ সিং ও আমনদীপ। আর তাঁদের পিছনে সন্তানকো কোলে নিয়ে বেরিয়ে আসছেন জসলিন। তাঁদের একটি ট্রাকে তোলা হচ্ছে। ওই ঘটনার পর আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। ঘটনার পরের দিনই জেসাস ম্যানুয়েল সালগাডো নামে এক ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে আটক করে পুলিশ। তাঁকে ধরার আগেই আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন। মার্সডের শেরিফ জানিয়েছেন, সালগাডোর পরিবারের তরফে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। জানানো হয়েছে, অপহরণের কথা স্বীকার করেছেন সালগাডো।

এই ঘটনায় গত কয়েকদিন ধরে উদ্বিগ্ন ছিল ভারতীয় ওই পরিবারের আত্মীয়রা। মার্সডের শেরিফ এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। যিনি অপরাধী, তাঁর কড়া শাস্তি হবে বলে জানিয়েছেন তিনি।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla