আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে কটাক্ষ করে ভারতের পাশে ম্যাথু হেডেন

ইনস্টিটিউট ফর অস্ট্রেলিয়া ইন্ডিয়া এঙ্গেজমেন্টের একটি কলমে তিনি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে কটাক্ষ করে ভারতের প্রতি তাঁর ভালবাসা, আবেগের কথা লিখেছেন।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে কটাক্ষ করে ভারতের পাশে ম্যাথু হেডেন
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: May 16, 2021 | 11:17 AM

মেলবোর্ন: দেশ করোনা (COVID-19) থাবায় বিধ্বস্ত। দ্বিতীয় ঢেউ সুনামির আকার নিয়েছে। এই করোনা আবহে মারণ ভাইরাসের পাশাপাশি ভুয়ো তথ্যের সঙ্গেও লড়তে হচ্ছে গোটা দেশকে। তারপরেও ধীরে ধীরে করোনা যুদ্ধে জয়ের দিকে এগোচ্ছে দেশ। ভারতের করোনা যুদ্ধে পাশে এসে দাঁড়ালেন অস্ট্রেলিয়ার বিখ্যাত ক্রিকেটার ম্যাথু হেডেন।

করোনা যুদ্ধে একাধিক সামগ্রী নিয়ে ভারতের পাশে এসে দাঁড়িয়েছে গোটা বিশ্ব। তার সঙ্গেই নৈতিক সমর্থন নিয়ে ভারতের পাশে দাঁড়ালেন হেডেন। করোনা যুদ্ধের মাঝেই আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে কটাক্ষ করে ভারতের পাশে থাকার বার্তা দিয়েছেন তিনি। একটি কলমে ম্যাথু হেডেন তামিলনাড়ুকে নিজের ‘স্পিরিচুয়াল হোম’ হিসেবে বর্ণনা করেছেন। অস্ট্রেলিয়ার অন্যতম জনপ্রিয় ক্রিকেটার লিখেছেন, “আমি বিগত কয়েক দশক ধরে ভারতে যাচ্ছি। আমি সেখানকার নেতা ও জন আধিকারিকদের সম্মান করি, যাঁরা এই পরিস্থিতিতেও কাজ চালিয়ে যাচ্ছেন।”

ইনস্টিটিউট ফর অস্ট্রেলিয়া ইন্ডিয়া এঙ্গেজমেন্টের একটি কলমে তিনি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে কটাক্ষ করে ভারতের প্রতি তাঁর ভালবাসা, আবেগের কথা লিখেছেন। ম্যাথু হেডেন আইপিএলের সঙ্গে যুক্ত। তাঁর কলমে বারবার ফিরে ফিরে এসেছে আইপিএলের কথা। তার থেকেও বেশি ভারতের প্রতি আবেগ ও ভালবাসা ব্যক্ত করেছেন হেডেন।

ম্যাথু হেডেনের এই কলমকে সাধুবাদ জানিয়েছেন অনেকে। মহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মহিন্দ্রা টুইটারে হেডেনের কলম পোস্ট করে তাঁর প্রশংসা করেছেন। দেশের তথ্য আধিকারিক উদয় মহুরকরও অস্ট্রেলিয়ান ক্রিকেটারের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নেট মাধ্যমে অনেকেই ম্যাথু হেডেনের এহেন ভারতপ্রীতিকে আবেগের সুরে বেঁধেছেন।

আরও পড়ুন: ঈদের পর ফের বাড়ছে আশঙ্কা, লকডাউনের মেয়াদ বাড়াল বাংলাদেশ